Home চট্টগ্রাম সাংবাদিক নওশের আলী খানের সহধর্মিনীর মৃত্যুতে প্রেস ক্লাব নেতৃবৃন্দের শোক

সাংবাদিক নওশের আলী খানের সহধর্মিনীর মৃত্যুতে প্রেস ক্লাব নেতৃবৃন্দের শোক

0 0

চট্টগ্রাম প্রেস ক্লাবের স্থায়ী সদস্য, প্রবীণ সাংবাদিক এবং দৈনিক পূর্বকোণের প্রধান প্রতিবেদক নওশের
আলী খানের স্ত্রী অবসরপ্রাপ্ত শিক্ষিকা শায়লা চৌধুরী আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। সোমবার (১১ জানুয়ারি) সকাল সাড়ে দশটায় চট্টগ্রাম নগরীর ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬১ বছর। মৃত্যুকালে তিনি এক ছেলে এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

সোমবার বাদ জোহর বায়েজিদের শেরশাহ ঈদগাহ মাঠে শায়লা চৌধুরীর প্রথম নামাজে জানাজা ও বাদ মাগরিব রাউজানের গহিরা মোবারেকখীল গ্রামে দ্বিতীয় নামাজে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

প্রসঙ্গত, শিক্ষিকা শায়লা চৌধুরী দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত হয়ে দীর্ঘ দুইমাস কলকাতা টাটা মেডিকেল সেন্টারে ভর্তি ছিলেন। সেখানে চিকিৎসা নেওয়ার পর শায়লা চৌধুরীকে বাংলাদেশে এনে চট্টগ্রাম নগরীর ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার মারা যান তিনি।

এদিকে শায়লা চৌধুরীর মৃত্যুতে চট্টগ্রাম প্রেস ক্লাবের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দেয়া হয়েছে। এক শোকবার্তায় প্রেস ক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাস ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী মরহুমার আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

NO COMMENTS

Leave a Reply