Home চট্টগ্রাম মির্জাখীল উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন নুরুল আবছার চৌধুরী

মির্জাখীল উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন নুরুল আবছার চৌধুরী

0 0

সাঈদুর রহমান চৌধুরীঃচট্টগ্রামের সাতকানিয়া উপজেলার মির্জাখীল উচ্চ বিদ্যালয়ের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক,সাতকানিয়া আদর্শ মহিলা কলেজের সভাপতি ও চাঁটগার সংবাদ পত্রিকার সম্পাদক আলহাজ্ব নুরুল আবছার চৌধুরী।

রবিবার(১০ জানুয়ারি ) চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক ড.বিপ্লব গাঙ্গুলীর সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে মির্জাখীল উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি হিসেবে তাকে দায়িত্ব প্রদান করা হয়।

এছাড়াও কমিটিতে বিদ্যালয়ের প্রধান শিক্ষককে সদস্য সচিব, মোঃসিরাজুল ইসলামকে শিক্ষক প্রতিনিধি(সদস্য) ও আলহাজ্ব আব্দুর রাজ্জাক চৌধুরীকে অভিভাবক প্রতিনিধি(সদস্য) হিসেবে রাখা হয়েছে।

নবনির্বাচিত সভাপতি নুরুল আবছার চৌধুরী বলেন, মির্জাখীল উচ্চ বিদ্যালয়কে শতভাগ দুর্নীতিমুক্ত করে একটি আদর্শ বিদ্যালয় হিসেবে গড়ে তোলা-ই আমার লক্ষ্য। সবার সহযোগিতায় এ বিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন বলে জানান তিনি।

নবগঠিত এই কমিটিতে তাঁকে সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়ায় তিনি বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান।এছাড়াও সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

উল্লেখ্য যে, তিনি মির্জাখীল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি থাকাকালীন সময়ে অত্র বিদ্যালয় ২০১৩ সালে পৌরসভা ব্যতিত উপজেলা পর্যায়ে বিদ্যালয়সমূহের মধ্যে ১ম স্থান অধিকার করেছিল। শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ উপজেলা পর্যায়ে ২০১৩ সালে শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী, ২০১০ সালে সমাজসেবায় অনন্য অবদানের স্বীকৃতি স্বরূপ মাননীয় প্রধান বিচারপতির হাত থেকে শ্রেষ্ঠ সমাজসেবক, ২০০৮ সালে পরিবেশ ও সামাজিক বনায়নের ক্ষেত্রে বিশেষ ভূমিকার জন্যও পুরস্কৃত হন।

সাতকানিয়া আদর্শ মহিলা কলেজে সভাপতির দায়িত্ব গ্রহনের স্বল্পতম সময়ে কলেজকে ডিগ্রিতে উন্নীত, চারতল বিশিষ্ট আইসিটি ভবন, জায়গা ক্রয়, জলঘাট, শহীদ মিনার, ক্যান্টিন, ছাত্রীসংসদ গঠনসহ উল্লেখযোগ্য অবদান রাখেন।

NO COMMENTS

Leave a Reply