Home চট্টগ্রাম পাহাড়তলী রেলওয়ে বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির প্রতিশ্রুতি নয় ফলশ্রুতিতে বিশ্বাসী মোহাম্মদ নূর...

পাহাড়তলী রেলওয়ে বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির প্রতিশ্রুতি নয় ফলশ্রুতিতে বিশ্বাসী মোহাম্মদ নূর হোসেন বাক্কু

0 0

মোঃ নেছার আহম্মেদ, চট্টগ্রাম আর দেরি নেই, চট্টগ্রাম নগরী পাহাড়তলী রেলওয়ে বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন। আসন্ন ১২ জানুয়ারী পাহাড়তলী বাজারের নির্বাচনকে সামনে রেখে প্রার্থীদের মধ্যে জমে উঠেছে নির্বাচনী আমেজ।

পুরাতন প্রার্থীদের পাশাপাশি এবার নির্বাচনে দেখা মিলবে অনেক নতুন প্রার্থী ও এ সকল প্রার্থীদের নানামূখী চ্যালেঞ্জ ছুড়ে দিচ্ছেন নতুন প্রার্থীদের। সার্বিক উন্নয়ন করেছে তাদের ভবিষ্যত পরিকল্পনা।

পাহাড়তলী বাজারে সকল ব্যবসায়ী হাতকে শক্তিশালী করার লক্ষ ,এমনি একজন ব্যক্তি অএ এলাকায় জনগনে পাশে থাকায় ছোট বড় বিষয়ে সাফলতা তুলে ধরায় তার সফলতা মনে করেন বর্তমানে তিনি দীর্ঘদিন যাবত পাহাড়তলী রেলওয়ে বাজারে ব্যবসা করে আসছেন অত্র এলাকায় বিপদে-আপদে দিনে রাতে ও অন্ধকারে বড়লোক ও গরীব-দুস্থদের যেকোনো মূল্যেয়ন কাজে তিনি ঝাঁপিয়ে পড়েন এবং সরকারের ঘোষিত মাদক ও জুয়া বন্ধ পরিবেশ নষ্ট করে থাকে, যদি আমি পাহাড়তলী বাজারে সেবা করার সুযোগ পাই,

তাহলে পাহাড়তলী বাজারে মাদক ও জুয়া মত অনৈতিক কর্মকান্ডে করতে দেওয়া যাবেনা। তাই এই বাজারে উন্নয়ন মূলক সেবা করতে চাই, মোহাম্মদ নুর হোসেন বাক্কু। বর্তমান তিনি পাহাড়তলী রেলওয়ে বাজার নির্বাচনে শুকতারা প্রতীক নিয়ে ব্যবসায়ীক ও শ্রমিক ভাইদের হাতে সুযোগ করে দিলেন ১২ জানুয়ারী যোগ্য ব্যক্তি চিনে নেওয়ার জন্য।

জনাব মোহাম্মদ নুর হোসেন বাক্কু , বলেন প্রতি নতুন বছর আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে,তাই এ আমার প্রতিশ্রুতি হলো দিনে দুই বার বাজারে ময়লা অপসারণ করা জন্য সহযোগিতা করা, ও বহিরাগত থেকে আসা পন্য বাহী ট্রাক রাতের নিরাপত্তা কথা চিন্তা করা,

এবং পাহাড়তলী বাজারে জ্যামজট মুক্ত রাখা, এই সকল বিষয়ে আমার আমার প্রতিশ্রুতি নয় ফলশ্রুতিতে পরিনত করবো। আমরা এই নির্বাচনী আয়োজনে বেশ কাছেই আছি। তাই ব্যবসায়ী ও শ্রমিক ভাইদের আহবান জানান বর্তমানে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণের কারনে সামাজিক দূরত্ব বজায় রেখে ভোট কেন্দ্র আসার অনুরোধ রহিলো।

NO COMMENTS

Leave a Reply