Home চট্টগ্রাম ব্রিটিশবিরোধী আন্দোলনের নেতা জে এম সেনের বাড়ি দখলের ব্যাপারে সাংবাদিক সম্মেলন করেছেন...

ব্রিটিশবিরোধী আন্দোলনের নেতা জে এম সেনের বাড়ি দখলের ব্যাপারে সাংবাদিক সম্মেলন করেছেন প্রতিপক্ষ।

0 0

বৃটিশ বিরোধী আন্দোলনের নেতা জে.এম সেন এর বাড়ি দখলের চেষ্টা এবং প্রতিপক্ষকে ভূমিদস্যু হিসেবে উপস্থাপন করার প্রতিবাদে এম ফরিদ উদ্দিন গন চট্টগ্রাম প্রেসক্লাবে এস রহমান হলে সকাল 11 টায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করে।

উত্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন এম ফরিদ উদ্দিন পক্ষে তার ছেলে ফরহাদ উদ্দিন চৌধুরী রিয়েল।

তিনি বলেন আমার বাবা এম ফরিদ উদ্দিন একজন মুক্তিযোদ্ধা। চন্দনাইশ থানায় অবস্থিত পশ্চিম এলাহাবাদ মুজাফফরাবাদ গ্রামে আমার বাসস্থান।

বিগত ৭ /২/২০১৯ ইংরেজি তারিখে সম্পাদিত ও সদর সাব-রেজিস্ট্রি অফিসে রেজিস্ট্রিকৃত ১৭০২সাব কবলার দলিল মূলে শ্রী মিলন কান্তি সেন গুপ্ত,পিতা স্বর্গীয় শ্রী বীরেন্দ্র মোহন সেনগুপ্ত হইতে খরিদ ক্রমে নিম্ন তফসিলোক্ত সম্পত্তিতে মালিক সত্ববান ও বোগ দখলদার মর্মে জায়গায় স্থিত আছি।

উক্ত জায়গাটি নিয়ে আমরা দীর্ঘ প্রায় য১৫ বছর মামলা চলার পর বিজ্ঞ আদালত আমাকে আমার জায়গা বুঝিয়ে দেয় আমিও আইনানুগভাবে আমার জায়গা বুঝে নিয়।

সম্প্রতি কিছু স্বার্থন্বেষী মহল উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমার ও আমার পরিবারকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে তফসিলোক্ত সম্পত্তি সংক্রান্তে সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্নভাবে বিভ্রান্তি ছড়ানোর অপচেষ্টা চালাচ্ছে।এমতাবস্থায় তিনি উক্ত মহলের কোনরূপ অপপ্রচারে কর্ণপাত না করার অনুরোধ জানান

তিনি অভিযোগ করে বলেন যারা ইতিহাস ঐতিহ্য রক্ষার কথা বলছেন জায়গাটি যখন দীর্ঘ ৫০বছর অন্যের দখলে ছিল এবং তাদের অনেক জায়গায় বড় বড় ইমারত তৈরী হয়েছে তখন কোথায় ছিলেন কিন্তু যখন আমি আইনগতভাবে জায়গাটি কিনে নিয়েছি তখন কেন তারা প্রতিবাদ জানাচ্ছেন।

এছাড়া সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন তিনি।

NO COMMENTS

Leave a Reply