Home চট্টগ্রাম রাকেয়া পদক অর্জন করায় চবি উপাচার্যকে রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরামের পুস্পস্তবক ও সৌজন্যে...

রাকেয়া পদক অর্জন করায় চবি উপাচার্যকে রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরামের পুস্পস্তবক ও সৌজন্যে সাক্ষাৎ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার নারী শিক্ষায় অবদান, নারীর উন্নয়ন ও অগ্রগতির ক্ষেত্রে কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরূপ ‘বেগম রোকেয়া পদক ২০২০’ অর্জন করায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়-রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরামের পক্ষ থেকে ৬ জানুয়ারি বেলা ১১.৩০ টায় চবি উপাচার্য দপ্তরে মাননীয় উপাচার্যকে পুস্পস্তবক ও ২০২১ সালের বর্ষপঞ্জিকা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরাম-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সভাপতি ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক মিজানুর রহমান শিহাব, সাংগঠনিক সম্পাদক রাজেশ দাশ, সহ-সম্পাদক জয় দাশ উপস্থিত ছিলেন। মাননীয় উপাচার্য তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে তাঁকে সম্মাননা জানানোর জন্য চবি-রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরাম নেতৃবৃন্দের আন্তরিক শুভেচ্ছা জানান।

তিনি বলেন, ‘এ পুরস্কার আমার একার নয়; এটি বিশ্ববিদ্যালয় পরিবারের’। তিনি আরও বলেন, যে কোন অর্জন অত্যন্ত আনন্দের ও গৌরবের। এ পুরস্কার প্রাপ্তিতে নারীদের নিয়ে কাজ করার বিষয়ে তাঁর দায়িত্ব আরও বেড়ে গেছে।

এ দায়িত্ব যাতে সঠিকভাবে পালন করতে পারে তার জন্য তিনি সকলের কাছে দোয়া ও সহযোগীতা কামনা করেন। উপস্থিত সভাপতি ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক মিজানুর রহমান শিহাব- মাননীয় উপাচার্যকে আন্তরিক অভিনন্দন জানান। তাঁরা বলেন, মাননীয় উপাচার্যের এ পদক অর্জন বিশ্ববিদ্যালয় পরিবারের জন্য অত্যন্ত আনন্দের ও গৌরবের।

তাঁরা মাননীয় উপাচার্যের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

NO COMMENTS

Leave a Reply