Home আইন ও আদালত এনায়েত বাজার থেকে ০৫ লক্ষ টাকার ৬৬০ পিস ইয়াবা,৭২ বোতল ফেন্সিডিল এবং...

এনায়েত বাজার থেকে ০৫ লক্ষ টাকার ৬৬০ পিস ইয়াবা,৭২ বোতল ফেন্সিডিল এবং ২.৪০০ কেজি গাঁজা উদ্ধারসহ ০৪ জন কে আটক করেছে র‍্যাব-৭ চট্টগ্রাম

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন , র‍্যাব-৭ প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী,

ডাকাত, ধর্ষক, চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার, মাদক উদ্ধার, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

র‍্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন এনায়েত বাজার, বাসা নম্বর ২০, জুবলী রোড, ২ নং গলিস্থ রুপালী ব্যাংকের পিছনে ধৃত আসামী সানি হোসেন (২০) এর বসত ঘরের ভিতর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে গত ০২ জানুয়ারি ২০২১ তারিখ ২১০৫ ঘটিকার সময় র‍্যাব-৭ একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‍্যাব-৭র উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামি ১। মোঃ নান্নু প্রঃ আলমগীর (৫৮), পিতা- মৃত আব্দুল মাজেদ, সাং- সেম্পুপুড়া চরকোষ, থানা- বোরহান উদ্দিন,

জেলা- ভোলা, বর্তমানে- মহিউদ্দিনের বাসা, চান মিযা মুন্সি লেন, চক বাজার, ডিসি রোড, থানা- চকবাজার, চট্টগ্রাম মহানগর, ২। মোঃ রাসেল (২৭), পিতা- আঃ রশিদ, সাং- মুছাগাড়া, থানা- মুরাদনগর, জেলা- কুমিল্লা, বর্তমানে- পশ্চিম মাদার বাড়ি, বরাইগাছ তলা, ঠান্ডা হাজীর বাড়ি, আফতাবের ভাড়া ঘর, থানা- সদরঘাট, চট্টগ্রাম মহানগর, ৩।

মোহাম্মদ ইউনুস (৫০), পিতা- মৃত আব্দুর রব, সাং- চশশি ভিশন, থানা- চরফ্যাশন, জেলা- ভোলা, বর্তমানে- সিআরবি, ফেন্সি রোড, থানা- কোতোয়ালী, চট্টগ্রাম মহানগর এবং ৪। সানি হোসেন (২০), পিতা- মোহাম্মদ আলম, সাং- এনায়েত বাজার, বাসা নম্বর ২০, জুবলী রোড, ২ নং গলি রুপালী ব্যাংকের পিছনে, থানা- কোতোয়ালী, চট্টগ্রাম মহানগরীদের’কে আটক করে।

পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের দেহ তল্লাশী করে তাদের পরিহিত প্যান্টের পকেট ও হাতে থাকা শপিং ব্যাগ হতে ৬৬০ পিস ইয়াবা ট্যাবলেট, ৭২ বোতল ফেন্সিডিল এবং ২.৪০০ কেজি গাঁজা উদ্ধারসহ আসামিদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়,

তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন মাদক সিন্ডিকেটের সাথে যোগসাজশে বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম জেলার বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের কাছে ক্রয়-বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৫ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

NO COMMENTS

Leave a Reply