Home চট্টগ্রাম লায়ন্স ক্লাব অব চট্টগ্রাম শৈবালের অনুষ্ঠানে বক্তারা অসহায় মানুষের মুখে হাঁসি ফোটানোতেই...

লায়ন্স ক্লাব অব চট্টগ্রাম শৈবালের অনুষ্ঠানে বক্তারা অসহায় মানুষের মুখে হাঁসি ফোটানোতেই প্রকৃত আনন্দ

0 0

সমাজের অসহায়, হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে যার যার সাধ্যমত সহযোগিতার হাত বাড়ানোর মাধ্যমে তাদের জীবনমানের পরিবর্তন ঘটিয়ে সুখী-সমৃদ্ধ সমাজ গঠনে আমরা সবাই ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাবো। সমাজের সুবিধাবঞ্চিত মানুষের উন্নয়ন না ঘটলে কোনদিনই সোনার বাংলা গড়ার লক্ষ্য পূর্ন হবে না।

গত ১ জানুয়ারী হাটহাজারীস্থ নন্দিরহাট শ্রীশ্রী লোকনাথ ব্র‏হ্মচারী সেবাশ্রম কেন্দ্র’র অনাথ শিশু নিকেতনের শিশুদের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে বক্তারা উপরোক্ত কথা বলেন। লোকনাথ ব্র‏হ্মচারী সেবাশ্রম কেন্দ্র ও শিশু নিকেতন পরিচালনা পরিষদের সভাপতি মনোজ কান্তি দে’র সভাপতিত্বে অনুষ্ঠেয় সংক্ষিপ্ত উদ্বোধনী সভায় বক্তারা আরো বলেন, চিত্ত এবং বিত্তের সমন্বয় ঘটিয়ে সবাই স্ব স্ব অবস্থান থেকে এগিয়ে এলে সমাজ হবে আরো উন্নত।

সমাজের সুবিধাবঞ্চিত অংশকে পেছনে ফেলে এগিয়ে যাওয়াটা দুঃসাধ্য ব্যাপার। আশ্রম পরিচালনা পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ও জোন চেয়ারপার্সন লায়ন সুব্রত ভৌমিকের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রিজিওন চেয়ারপার্সন লায়ন রূপন কুমার দাশগুপ্ত, লায়ন্স ক্লাব অব চট্টগ্রাম শৈবালের প্রেসিডেন্ট লায়ন মো: আসলাম, সিনিয়র লায়ন তপন কান্তি দত্ত, ট্রাস্টি অশেষ কুমার পুরহিত,

ট্রাস্টি প্রতাপ ধর, সহ সভাপতি রতন কুমার দাশ, সদস্য চন্দন সিংহ, সুজন কুমার ভৌমিক, শিশু নিকেতনের সদস্য আশীষ দাশ প্রমুখ। সমগ্র অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধায়ক করেন ডিস্ট্রিক্ট চেয়ারপার্সন লায়ন সুজিত দাশ অপু।

উল্লেখ্য যে, ক্লাবের পক্ষ থেকে ধারাবাহিকভাবে কম্বল বিতরণের অংশ হিসেবে আগামী ৮ জানুয়ারী বাঁশখালীর বাণীগ্রামে এবং ১০ জানুয়ারী ফিরিঙ্গী বাজারে কম্বল ও মাস্ক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

NO COMMENTS

Leave a Reply