Home আইন ও আদালত চট্টগ্রামের সীতাকুন্ড বটতলা এলাকায় অভিযানে ৩৫৪ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০১ জন ও...

চট্টগ্রামের সীতাকুন্ড বটতলা এলাকায় অভিযানে ৩৫৪ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০১ জন ও প্রাইভেটকার জব্দ করেছে র‍্যাব-৭

চট্টগাম জেলার সীতাকুন্ড থানাধীন বটতলা এলাকায় অভিযান চালিয়ে ৩৫৪ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৭, মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ।

র‍্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে চট্টগ্রাম হতে ঢাকার দিকে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ০৫ ডিসেম্বর ২০২০ ইং তারিখ ০৪৪০ ঘটিকায় র‍্যাব-৭,এর একটি আভিযানিক দল চট্টগাম জেলার সীতাকুন্ড থানাধীন বটতলা এলাকার মেসার্স সীতাকুন্ড পেট্রোলিয়াম এন্ড সিএনজি রিফুয়েলিং স্টেশন এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এসময় র‍্যাব-৭ এর চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকারকে সন্দেহজনক মনে হলে র‍্যাব-৭ এর সদস্যরা প্রাইভেটকারটিকে থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি র‍্যাবর চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী মনির হোসেন (২০), পিতা- বাবুল মিয়া, সাং- হোসেনের কেল, হেয়াকো, থানা- ভুজপুর, জেলা- চট্টগ্রাম’কে আটক করে।

আটককৃত আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে তার দেখানো ও সনাক্তমতে প্রাইভেটকারের ভিতর সুকৌশলে লুকানো অবস্থায় ৩৫৪ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করা হয় এবং উক্ত প্রাইভেটকারটি (ঢাকা মেট্টো- গ-২২-৫৪৮৫) জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে আরোও জানা যায়, সে দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৩ লক্ষ ৫৪ হাজার টাকা এবং জব্দকৃত প্রাইভেটকারটির মূল্য ২০ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগাম জেলার সীতাকুন্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

NO COMMENTS

Leave a Reply