Home আইন ও আদালত চট্টগ্রামের সাতকানিয়ার ছদাহা এলাকার অভিযানে কষ্টি পাথরের মূর্তি উদ্ধারসহ ১ জন কে...

চট্টগ্রামের সাতকানিয়ার ছদাহা এলাকার অভিযানে কষ্টি পাথরের মূর্তি উদ্ধারসহ ১ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৭

র‍্যাব-৭,চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানাধীন ছদাহা এলাকায় শাহ মজিদিয়া রশিদিয়া এশিয়ান হাইওয়ে রেষ্টুরেন্ট ভাতঘর এর পাশে কতিপয় চোরাকারবারী অবৈধভাবে পুরাকীর্তি (কষ্টি পাথরের মূর্তি) ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে গত ০৪ ডিসেম্বর ২০২০ ইং তারিখ ১৯১৫ ঘটিকায় র‍্যাব-৭ এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‍্যাব-৭র উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আসামী মোঃ বাদশাহ (৫১), পিতা- মৃত আবুল কালাম, সাং- সাহার বিল পাড়া, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজার’কে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেহ তল্লাশী করে তার বাম হাতে থাকা খবরের কাগজে মোড়ানো অবস্থায় ১.৬৫৪ কেজি পুরাকীর্তি (কষ্টি পাথরের মূর্তি) উদ্ধারসহ আসামী’কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে কষ্টি পাথরের মূর্তি অবৈধ ভাবে বিক্রয়ের জন্য উক্ত স্থানে অবস্থান করছিল।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

NO COMMENTS

Leave a Reply