Home রাজশাহী রাজশাহী পশ্চিমাঞ্চল রেলওেয়ের মুজিববর্ষ উপলক্ষে ‘সেবা ও নিরাপত্তা সপ্তাহ’ উদযাপন

রাজশাহী পশ্চিমাঞ্চল রেলওেয়ের মুজিববর্ষ উপলক্ষে ‘সেবা ও নিরাপত্তা সপ্তাহ’ উদযাপন

0 0

লিয়াকত রাজশাহী ব্যুরোঃ জাতির জনকের জন্মশতবার্ষিকী উপলক্ষে ৪ ডিসেম্বর (শুক্রবার) থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত ‘রেলসেবা ও নিরাপত্তা সপ্তাহ-২০২০’ উদযাপন করবে বাংলাদেশ রেলওয়ে।

এ উপলক্ষে শুক্রবার সকালে রাজশাহী রেল স্টেশনের প্ল্যাটফর্ম চত্বরে আলোচনা সভা ও বেলুন উড়িয়ে রেল সপ্তাহ সেবা ২০২০ উদ্বোধন করা হয়।

আমাদের সাধনা সেবা নিরাপত্তা ও সময়ানুবতিতা এই শ্লোগান ও জাতির জনকের জন্মশতবার্ষিকীতে রেলসেবা ও নিরাপত্তা সপ্তাহ ২০২০ পালন করেছে রাজশাহী পশ্চিমাঞ্চল রেলওয়ে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক মিহির কান্তি গুহ।

আলোচনা সভায় বক্তারা বলেন, এক সময় রেল লোকসানি প্রতিষ্ঠানে পরিণত হয়েছিল। কিন্তু এখন সরকারের বিভিন্ন পদক্ষেপের কারণে লোকসান কাটিয়ে উন্নতির দিকে এগিয়ে চলেছে।

বক্তারা আরও বলেন, গুরুত্বপূর্ণ স্টেশনগুলোতে যাত্রীসাধারণকে চকলেট ও ফুলেল শুভেচ্ছা প্রদান, কোভিডকালীন সময়ে স্বাস্থ্য সুরক্ষার মাধ্যমে নিরাপদ ট্রেন চলাচল নিশ্চিতকরণ, রেলওয়ের হাসপাতাল সংলগ্ন গুরুত্বপূর্ণ স্টেশনগুলোতে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান, রেলওয়ে স্টেশন ও স্টেশন অঙ্গন পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা, ট্রেনগুলোর সময়ানুবর্তিতা নিশ্চিত করা, যাত্রীদের নিরাপত্তার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা।

NO COMMENTS

Leave a Reply