Home রংপুর জলঢাকায় অভিনন্দন সংস্থার শীতবস্ত্র উৎসবে

জলঢাকায় অভিনন্দন সংস্থার শীতবস্ত্র উৎসবে

0 0

আবেদ আলী স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর জলঢাকায় অভিনন্দন সংস্থার সহযোগিতায় ৬০ বছরের উর্ধ্বে অসহায় মানুষের হাতে কম্বল তুলে দিয়ে শীতবস্ত্র বিতরণ উৎসবের উদ্বোধন করেছেন নবাগত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিফাত ইশতিয়াক ভুইয়া। শুক্রবার (৪ নভেম্বর) সকালে উপজেলা মাথাভাঙ্গা ‘অভিনন্দন’ এর অফিস প্রাঙ্গণে এ উৎসবে ১শত অসহায় দরিদ্র শীতার্ত মানুষ কম্বল পেয়েছে।

এ উৎসবে সভাপতিত্ব করেন ‘অভিনন্দন’ সমাজকল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক কাঞ্চন রায়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা জাসদের সাধারন সম্পাদক ও সমকাল পত্রিকার জলঢাকা প্রতিনিধি হাসিবুল ইসলাম মিতু,মীরগঞ্জ ইউনিয়ন পরিষদ সচিব মিঠু,শীমুলবাড়ি যুব নেটওয়ার্ক কমিটি আহবায়ক শিরিন আক্তার আশা,অভিনন্দন সংস্থার মনিটরিং অফিসার মিলন সরকার সহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ প্রমূখ।

প্রত্যেক ব্যক্তিকে একটি কম্বলের সাথে একটি করে মাস্কও দেয়া হয়।কম্বল বিতরণকালে নবাগত এসিল্যান্ড বলেন,আমি এ উপজেলায় আসার এটাই আমার প্রথম প্রোগ্রাম। আপনারা যেকোন বিষয়ে আমার অফিসে আসবেন। আমি চেষ্টা করবো জনগনের সেবা যেন শতভাগ দিতে পারি। আমি সকলের দোয়া ও আন্তরিকতা কামনা করছি। শীতের শুরুতে কম্বল পেয়ে বেজায় খুশি উপকার ভোগী বৃদ্ধরা।

NO COMMENTS

Leave a Reply