Home চট্টগ্রাম আধুনিক বৈলতলীর স্বপ্নদ্রষ্টা ইউপি চেয়ারম্যান এড. আনোয়ারুল মোস্তফা চৌধুরী দুলাল

আধুনিক বৈলতলীর স্বপ্নদ্রষ্টা ইউপি চেয়ারম্যান এড. আনোয়ারুল মোস্তফা চৌধুরী দুলাল

0 0

সাঈদুর রহমান চৌধুরী,চট্টগ্রামঃদেশকে উন্নয়নের মহাসড়কে দূর্বার গতিতে এগিয়ে নিচ্ছে আওয়ামী লীগ সরকার।দেশব্যাপী উন্নয়নের অংশ হিসেবে চন্দনাইশের(চট্টগ্রাম-১৪ আসন) উন্নয়নের কারিগর সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরীর সার্বিক সহযোগীতায় বৈলতলী ইউনিয়নের রুপকার চট্টগ্রাম ,

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও পটিয়া থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও চন্দনাইশ থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি এড.মোস্তফিজুর রহমান চৌধুরীর সুযোগ্য সন্তান চট্টগ্রাম দক্ষিণ জেলা ,

আওয়ামী যুবলীগের সাবেক সদস্য,চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর ও সমাজকল্যাণ সম্পাদক এবং জাফরাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা বৈলতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আনোয়ারুল মোস্তফা চৌধুরী দুলাল বৈলতলী ইউনিয়নের ব্যাপক উন্নয়ন করে চলেছেন।

এ ইউনিয়নে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দেশ পরিচালনার সময় যে উন্নয়ন হয়েছে তার বিন্দু মাত্র উন্নয়ন মূলক কাজ বিগত কোন সরকারের আমলে হয়নি।

ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে রাস্তঘাট,ব্রিজ নির্মাণ সহ বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কাজ ও শিক্ষার হার বাড়ানো সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে আআওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে জনগণের ভোটে নির্বাচিত চেয়ারম্যান এড. আনোয়ারুল মোস্তফা চৌধুরী দুলাল।

 

বৈলতলী ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের মসজিদ ও পাড়ায় ৬১ টি নলকূপ স্থাপন, সড়কের পাশে ৫৫ টি সড়ক বাতি স্থাপন, বিভিন্ন ওয়ার্ডের রাস্তা ও কবরস্থান ভাঙ্গনরোধে রিটার্নিং ওয়াল নির্মাণ,প্রায় ১০ লক্ষ টাকা ব্যয়ে পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণকেন্দ্রের উন্নয়ন,কাঁচা রাস্তা মাটি ভরাট, খাগরিয়া-বৈলতলী মধ্যবর্তী অংশে নতুন রাস্তা তৈরি,শহীদ মিনারের বর্ধিত করা ও সৌন্দর্য বর্ধন , বীর মুক্তিযোদ্ধাদের নামফলক স্থাপন,বিভিন্ন সড়ক কার্পেটিং, মসজিদ মাদরাসার সড়ক ব্রিক সলিন করা সহ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে পাড়ায় পাড়ায় ব্যাপক উন্নয়ন করার মাধ্যমে তিনি এলাকাবাসির কাছে ইউনিয়নের রুপকার হিসাবে নিজের অবস্থান করে নিয়েছেন।

এসব উন্নয়ন মূলক কর্মকাণ্ডের মাধ্যমে তিনি অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।

এছাড়াও ইউনিয়ন পরিষদের গেইট নির্মাণ, সৌন্দর্য বর্ধন ও মেরামত, ফুলের বাগান তৈরী, বসার স্থান ও ই- সেবা কেন্দ্রকে আধুনিকায়ন করা সহ নানামুখী উন্নয়নের মাধ্যমে বৈলতলী ইউনিয়নকে সারাদেশে বৈলতলীকে মডেল ইউনিয়ন হিসেবে রূপ দিতে তিনি প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন।

বৈলতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড. আনোয়ারুল মোস্তফা চৌধুরী দুলাল একান্ত সাক্ষাতকারে গণমানুষের আওয়াজকে বলেন, ‘এ ইউনিয়নে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বধীন আওয়ামী লীগ সরকার দেশ পরিচালনার সময় যে উন্নয়ন হয়েছে তার বিন্দু মাত্র উন্নয়ন মূলক কাজ বিগত কোন সরকারের আমলে হয়নি। আমার নেতা সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরীর সার্বিক সহযোগিতায় ও নির্দেশনায় আমি এলাকায় ব্যাপক উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছি।ইনশাআল্লাহ, বৈলতলীকে একদিন মডেল ইউনিয়নে রূপান্তর করবো।

NO COMMENTS

Leave a Reply