Home চট্টগ্রাম রাউজান উপজেলা ছাত্রদলের নতুন কমিটি প্রত্যাখ্যান, কুশপুত্তলিকা দাহ

রাউজান উপজেলা ছাত্রদলের নতুন কমিটি প্রত্যাখ্যান, কুশপুত্তলিকা দাহ

নিজস্ব প্রতিবেদক :রাউজান উপজেলা ছাত্রদলের পদবঞ্চিত নেতারা আজ বিকাল ৪টায় নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ের সামনে রাউজান উপজেলা ছাত্রদলের নব গঠিত কমিটিকে প্রত্যাখ্যান করে কমিটি বাতিলের দাবিতে পদবঞ্চিত উপজেলা ছাত্রদলের আহ্বায়ক পদপ্রার্থী ছাত্রনেতা পেয়ার মোহাম্মদ চৌধুরী বাবুর সভাপতিত্বে ও ছাত্রনেতা গিয়াস উদ্দিনের পরিচালনায় এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন রাউজান উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও উত্তর জেলা যুবদলের সহ সভাপতি সাবের সুলতান কাজল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তর জেলা যুবদলের সহ সাধারণ সম্পাদক মাসুদুল আলম, সহ সাংগঠনিক সম্পাদক ইকবাল চৌধুরী, পৌরসভা ছাত্রদলের সাবেক আহ্বায়ক সাঈদ বিন আমান রানা, যুবদল নেতা সেলিম, জানে আলম, জানে আলম,

শাহজাহান সাকিল, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক একরাম মিয়া, রাউজান উপজেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মহিউদ্দিন জীবন, রাউজান কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি সৈয়দ তৌহিদুল আলম, রাউজান কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি শাহাদাত মির্জা, উত্তর জেলা ছাত্রদল নেতা তসলিম উদ্দিন,

গহিরা কলেজ ছাত্রদলের সভাপতি নিজাম উদ্দিন চৌধুরী, ছাত্রদল নেতা মো: ইলিয়াছ, স্বেচ্ছাসেবক দল নেতা ইয়ার খান, জাশেদুল আলম জাসু, আবদুস শুক্কুর, ছাত্রদল নেতা জাহিদুল ইসলাম, মনসুর, সাজ্জাদ, সোহেল, আবদুল খালেক, খাজা, মো: শফি, খালেক প্রমুখ।

পদবঞ্চিতদের সাথে রাউজান উপজেলার বিগত দিনে ছাত্রদলের নেতারা বর্তমান ছাত্রনেতাদের সাথে একাত্মতা পোষণ করেন। বক্তারা বলেন ২৪ ঘন্টার মধ্যে বর্তমান কমিটি বাতিল করে নতুন কমিটি ঘোষণা করার জন্য। তা না হলে সাংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি ঘোষণা করা হবে।

বক্তারা আরো বলেন রাউজানের জনগণের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত সাবেক সাংসদ আলহাজ্ব গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর নেতৃত্বে আগামী দিনের রাজনৈতিক কর্মকান্ড এগিয়ে যাবে। সাবেক সাংসদ গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর অনুসারীরা রাউজানে মামলা হামলার শিকার। ১২টি বছর এলাকায় যেতে পারছে না।

যারা কমিটিতে এসেছেন তারা আওয়ামী লীগের এজেন্ট হিসেবে কাজ করছে। আমরা চাই ত্যাগী নেতাদের মূল্যায়ন হোক। রাউজানে যে কোন অঙ্গ সংগঠনের কমিটি হলে গিয়াসউদ্দিন কাদের চৌধুরীর অনুসারীদের মূল্যায়ন করতে হবে। আগামীতে বিকাশ কমিটি ও পকেট কমিটির বিরুদ্ধে আমাদের আন্দোলন অব্যাহত থাকবে।

দেশনেত্রী বেগম খালেদা জিয়া, তারুণ্যের অহংকার ও কেন্দ্রীয় বিএনপি’র ভারপ্রাপ্ত ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুল রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের প্রতি দৃষ্টি আকষর্ণ করে নব গঠিত কমিটিকে বাতিল করে নতুন কমিটি দেওয়ার আহ্বান জানায়।

প্রতিবাদ সমাবেশের পর বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা গোলাম আকবর খোন্দকার, উত্তর জেলা ছাত্রদলের সভাপতি জাহিদুল আবছার জুয়েল ও সাধারণ সম্পাদক মনিরুল আলম জনির কুশপুত্তলিকা দাহ ও তাদের চট্টগ্রামের মাটিতে অবাঞ্চিত ঘোষণা করা হয়।

NO COMMENTS

Leave a Reply