Home খেলাধুলা চট্টগ্রাম প্রেস ক্লাব ক্রীড়া ব্যাডমিন্টন চল্লিশোর্ধ্ব দ্বৈতে রিটন-মিজান চ্যাম্পিয়ন

চট্টগ্রাম প্রেস ক্লাব ক্রীড়া ব্যাডমিন্টন চল্লিশোর্ধ্ব দ্বৈতে রিটন-মিজান চ্যাম্পিয়ন

চট্টগ্রাম প্রেস ক্লাব- সাইফ পাওয়ারটেকলিমিটেড বার্ষিক ক্রীড়ার ব্যাডমিন্টনইভেন্টের বেশ কয়েকটি খেলা ইতোমধ্যে সম্পন্নহয়েছে। ব্যাডমিন্টন চল্লিশোর্ধ্ব দ্বৈতে শাহনেওয়াজ রিটন-মিজানুর রহমান জুটি রবিশংকর চক্রবর্তী-খোরশেদুল আলম শামীম জুটিকেপরাস্ত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। এছাড়া ব্যাডমিন্টন ৫১-৬০ (একক) ইভেন্টে দেবাশীষ বড়ুয়া দেবু এবং এবং মোহাম্মদ ফারুকপ্রতিপক্ষকে হারিয়ে ফাইনালে উন্নীত হয়েছেন।

এদিকে ব্যাডমিন্টন পুরুষ এককে সুমনগোস্বামী প্রতিপক্ষ তাজুল ইসলামকে হারিয়েসেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেন। এরআগে কোয়ার্টার ফাইনালে তাজুল ইসলামআলমগীর সবুজকে হারিয়েছেন। পুরুষ দ্বৈতে রাহুল দাশ নয়ন-সাইদুল ইসলাম জুটি, সবুর শুভ-ওমরফারুক জুটি, আলীউর রহমান-গোলাম মাওলাজুটি প্রতিপক্ষকে হারিয়ে পরবর্তী রাউন্ডেউঠেছেন।

ভ্যাটার্ন (ষাটোর্ধ্ব) দ্বৈতে হেলালউদ্দিন চৌধুরী-সৈয়দ উমর ফারুক জুটিপ্রতিপক্ষকে হারিয়ে ফাইনালে খেলার যোগ্যতাঅর্জন করেন। একই বিভাগে জালাল উদ্দিন আহমদ চৌধুরী-নির্মল চন্দ্র দাশ জুটি, মঞ্জুরুল আলমমঞ্জু-পংকজ দস্তিদার জুটি প্রতিপক্ষকে হারিয়েসেমিফাইনালে উন্নীত হয়েছেন।

খেলাসমূহ পরিচালনায় ছিলেন ক্রীড়াউপকমিটির আহবায়ক দেবাশীষ বড়ুয়া দেবু, প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক ও উপকমিটিরসদস্য নজরুল ইসলাম, সাবেক জাতীয়ব্যাডমিন্টন তারকা ও প্রশিক্ষক মোরশেদ আলম, প্রেস ক্লাব ক্রীড়া উপকমিটির সদস্য তমালচৌধুরী, জাকির হোসেন লুলু এবং সাইফুল্লাহচৌধুরী।

আজ শুক্রবার সকাল ১০ টা থেকে ব্যাডমিন্টনইভেন্টের পরবর্তী খেলাসমূহ রাইফেল ক্লাবেঅনুষ্ঠিত হবে। উক্ত খেলাসমূহে নির্ধারিত সময়েউপস্থিত হয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণেরজন্য সদস্যদের ক্রীড়া উপকমিটির পক্ষ থেকে আহবায়ক ও চট্টগ্রাম প্রেস ক্লাবের ক্রীড়াসম্পাদক দেবাশীষ বড়ুয়া দেবু অনুরোধজানিয়েছেন।

NO COMMENTS

Leave a Reply