Home চট্টগ্রাম প্রধানমন্ত্রী কার্যালয়ে স্বীকৃত শহীদ সুবিমল বড়–য়া স্মৃতিতে শহীদ মিনার নির্মাণে চন্দনাইশ উপজেলা...

প্রধানমন্ত্রী কার্যালয়ে স্বীকৃত শহীদ সুবিমল বড়–য়া স্মৃতিতে শহীদ মিনার নির্মাণে চন্দনাইশ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল

0 0

শহীদ সুবিমল স্মৃতি সংসদের আবেদনে প্রস্তাবিত শহীদ মিনার অনুমোদনের অনুষ্ঠানে শহীদ সুবিমল স্মৃতি সংসদের সভাপতি বাবু এপোলো বড়–য়ার সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলায় বার বার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল জব্বার চৌধুরী। এসময় তিনি বলেন, চন্দনাইশে পৌরসভাস্থ মধ্যম জোয়ারা গ্রামে দুই জন শহীদের জন্মস্থান।

তারা হচ্ছেন শহীদ চিত্তরঞ্জন বড়–য়া ও শহীদ সুবিমল বড়–য়া। তাদের নাম আজ প্রধানমন্ত্রী কার্যালয় থেকে স্বীকৃতি প্রাপ্ত এবং জাতীয় আর্কাইভে তাঁদের নাম অনলাইনে দেখা যায়। বাংলাদেশের ইতিহাস ও মানচিত্রের সাথে তারা জড়িয়ে আছে।

তাঁদের স্মৃতির প্রতি আমি গভীর শ্রদ্ধা জানাই। তিনি উল্লেখ করেন এই শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে শহীদ সুবিমল স্মৃতি সংসদ যে উদ্যোগ নিয়েছেন তা প্রশংসনীয়। তাঁদের সম্মানে প্রস্তাবিত দৃষ্টিনন্দন শহীদ মিনার আগামী ২১ শে ফেব্রুয়ারির মধ্যে নির্মাণ করার প্রতিশ্রুতি দিচ্ছি। এসময় উপস্থিত ছিলেন সংসদের উপদেষ্টা বাবু রুবেল বড়–য়া, যুগ্ম সম্পাদক রকি বড়–য়া, সজিব বড়–য়, শুভ বড়–য়া, অন্তু বড়–য়া সহ শহীদ সুবিমল স্মৃতি সংসদের নেতৃবৃন্দ।

NO COMMENTS

Leave a Reply