Home খেলাধুলা চট্টগ্রাম প্রেস ক্লাব ক্রীড়ার টিটি অনুর্ধ্ব পঞ্চাশ এককে নিরূপম ফাইনালে

চট্টগ্রাম প্রেস ক্লাব ক্রীড়ার টিটি অনুর্ধ্ব পঞ্চাশ এককে নিরূপম ফাইনালে

চট্টগ্রাম প্রেস ক্লাব- সাইফ পাওয়ারটেক লিমিটেড বার্ষিক ক্রীড়ার টেবিল টেনিস (টিটি) অনুর্ধ্ব পঞ্চাশ এবং পঞ্চাশোর্ধের বেশ কয়েকটি ম্যাচ গতকাল প্রেস ক্লাবে সম্পন্ন হয়েছে। অনুর্ধ্ব পঞ্চাশ এককের একটি ম্যাচে নিরূপম দাশগুপ্ত ২-০ সেটে হাসনাত মোর্শেদকে হারিয়ে ফাইনালে উঠেছেন।

এর আগে হাসনাত মোর্শেদ ইফতেখারুল ইসলামকে ২-০ সেটে হারিয়েছেন। একই গ্রæপের অপর ম্যাচে আজহার মাহমুদ আরিচ আহমেদ শাহকে ২-১ সেটে হারিয়ে সেমি ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেন।
টিটি পঞ্চাশোর্ধ্ব এককে সৈয়দ উমর ফারুক ২-০ সেটে আফজল রহিম সিদ্দিকীকে পরাজিত করে পরবর্তী রাউন্ডে উন্নীত হয়েছেন।

খেলাসমূহ পরিচালনায় ছিলেন প্রেস ক্লাবের ক্রীড়া উপ-কমিটির আহবায়ক দেবাশীষ বড়–য়া দেবু। সহযোগিতায় ছিলেন উপকমিটির সদস্য নজরুল ইসলাম, তমাল চৌধুরী এবং জাকির হোসেন লুলু।

আজ টেবিল টেনিসের অন্যান্য খেলাসমূহ ফিকশ্চার অনুযায়ী অনুষ্ঠিত হবে। উল্লেখ্য, গতকাল সদস্যদের দাবা ইভেন্ট অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও অনিবার্য কারণবশত সেটি স্থগিত করা হয়েছে। পরবর্তীতে উক্ত খেলার তারিখ জানিয়ে দেওয়া হবে।

এদিকে আগামী বৃহস্পতিবার সদস্যাদের ইভেন্টসমূহ প্রেস ক্লাবে অনুষ্ঠিত হবে। নির্ধারিত সময়ে প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ক্রীড়া উপকমিটির পক্ষ থেকে আহবায়ক ও চট্টগ্রাম প্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়–য়া দেবু অনুরোধ জানিয়েছজন।

NO COMMENTS

Leave a Reply