করোনার সেকেন্ড ওয়েব মোকাবিলায় নিসরাপ এর করণিক সম্পর্কে মতবিনিময় ও বিশেষ অবদানের জন্য সংবর্ধনা

    0 0

    সৈয়দ খায়রুল আলম :মুজিব বর্ষ উপলক্ষে করোনা সেকেন্ড ওয়েব মোকাবিলা করতে নিসরাপ ও ফুড সেফটি মুভমেন্ট এর করণিক সম্পর্কে মতবিনিময় সভা অনুষ্টিত ও ডকুফিল্ম বায়োগ্রাফি অব নজরুল এর পরিচালক ফেরদৌস খান ও আন্তজার্তিক শিশু শান্তি পুরস্কার প্রাপ্ত সাদাত রহমান সাকিব এবং নিসরাপ এর আন্তর্জাতিক উপদেষ্টা,

    মেট্রো ওয়াশিংটন আওয়ামী আওয়ামীলীগের সভাপতি এবং ফুড সেফটি মুভমেন্ট এর সভাপতি সাদেক মোহাম্মদ খান কে নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদ এর পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

    এ উপলক্ষে ২০ নভেম্বর সন্ধ্যা সাতটায় ঢাকার বাগিচা চাইনিজ রেষ্টুরেন্টে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় নিসরাপ এর প্রতিষ্টাতা চেয়ারম্যান বিষিষ্ট সংগঠক সৈয়দ খায়রুল আলম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেট্রো ওয়াশিংটন আওয়ামীলীগের সভাপতি,

    নিসরাপ এর আন্তর্জাতিক উপদেষ্টা ও ফুড সেফটি মুভমেন্ট এর সভাপতি সাদেক মোহাম্মদ খান, বিশেষ অতিথি ছিলেন নিসরাপ এর ভাইস-চেয়ারম্যান মিনা বুলবুল হোসাইন, নিসরাপ ভাইস-চেয়ারম্যান আকাশ আহমেদ, প্রকাশক ও সম্পাদক, দৈনিক কালের ছবি, মো জাহিদুল ইসলাম,লালন গবেষক, শিল্পকলা একাডেমী বাউল সেলের পরিচালক সরদার হীরক রাজা, নিসরাপ সাংগঠনিক সম্পাদক শেখ মো আলমিন, যুগ্ম মহাসচিব, ফুড সেফটি মুভমেন্ট জাহিদ শাওন,বাউল মাসুদ শামীম প্রমুখ বক্তব্য রাখেন।

    অনুষ্ঠানটি পরিচালনা করেন ফুড সেফটি মুভমেন্ট এর মহাসচিব ও নিসরাপ কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান মো ইউনুস আলী।

    “মুজিব বর্ষের অঙ্গিকার, সড়ক করব নিরাপদ” নিসরাপ এর আয়োজনে মুজিব বর্ষের আলোচনায় করোনাভাইরাস এর সেকেন্ড ওয়েভ মোকাবিলা করতে নিসরাপ ও ফুড সেফটি মুভমেন্ট এর করণিক সম্পর্কে সংগঠনের ভুমিকা নিয়ে এই মুহূর্তে আমার কি করতে পারি সে বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

    অনুষ্ঠানে সদ্য মুক্তিপ্রাপ্ত ডকুফিল্ম বায়োগ্রাফি অব নজরুল এর পরিচালক ফেরদৌস খান, বিশিষ্ট রাজনীতিবিদ মেট্রো ওয়াশিংটন আওয়ামী আওয়ামীলীগের সভাপতি, নিসরাপ এর আন্তর্জাতিক উপদেষ্টা এবং ফুড সেফটি মুভমেন্ট এর সভাপতি সাদেক মোহাম্মদ খান ও নড়াইলের তরুণ সংগঠক ‘সাইবার টিনস’ এ্যাপসের মাধ্যমে সাইবার বুলিং প্রতিরোধে বিশেষ অবদানের জন্য সাদাত রহমানকে নেদারল্যান্ডসভিত্তিক সংগঠন ‘

    কিডস-রাইটস’ শিশুদের নোবেলখ্যাত ‘আন্তর্জাতিক শিশু শান্তি পুরস্কার ২০২০’ এ ভূষিত করায় নিসরাপ এর পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। পুরস্কার তুলে দেন নিসরাপ এর প্রতিষ্টাতা চেয়ারম্যান বিষিষ্ট সংগঠক আলহাজ্ব সৈয়দ খায়রুল আলম সহ অতিথিরা।

    সাদাত রহমান সাকিব নড়াইলে থাকায় তার পক্ষে ক্রেস্ট গ্রহন করেন লালন গবেষক সরকার হীরক রাজা। পরবর্তীতে নড়াইলে সাকিবকে তার এই সন্মাননা ক্রেস্ট তার হাতে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন আয়োজক নিসরাপ চেয়ারম্যান সৈয়দ খায়রুল আলম।

    অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের আপ্যায়নের মাধ্যমে সমাপ্তি ঘোষণা করা হয়।

    NO COMMENTS

    Leave a Reply