Home চট্টগ্রাম বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ চট্টগ্রাম মহানগর কর্তৃক আয়োজিত বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ চট্টগ্রাম মহানগর কর্তৃক আয়োজিত বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত

২০ নভেম্বর ফিরিঙ্গি বাজারস্হ ফিশারি ঘাট প্রাঙ্গণে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ চট্টগ্রাম মহানগর কর্তৃক আয়োজিত বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।
(সিংক)

চট্টগ্রাম মহানগর মৎস্যজীবী লীগের আহ্বায়ক আলহাজ্ব আমিনুল হক বাবুল সরকারের সভাপতিত্বে ও চট্টগ্রাম মহানগর মৎস্যজীবী লীগের সদস্য সচিব এম এ মোতালেব তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠান শুরু হয় বিকাল চারটায়।

এতে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সায়ীদুর রহমান, বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কার্য্যকরী সভাপতি মোঃ সাইফুল আলম মানিক, প্রধান বক্তা বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব লায়ন শেখ আজগর নস্কর, বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী মৎস্যজীবী লীগের সাবেক সভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক আলহাজ্ব মোজাম্মেল হক চৌধুরী,সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান যুগ্ন আহবায়ক জাফর আহমদ চৌধুরী সহ আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ মৎস্যজীবী লীগ নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা নির্দিষ্ট সময়ে কর্মীদের উপস্থিতি দেখে এবং কর্মীদের ধন্যবাদ জানিয়ে বলেন আওয়ামী মৎস্যজীবী লীগ একটি সুসংগঠিত সংগঠন।
নেতৃবৃন্দরা সবাইকে একসাথে একজোট হয়ে কাজ করার আহ্বান জানান।

NO COMMENTS

Leave a Reply