Home খেলাধুলা চট্টগ্রাম প্রেস ক্লাব-সাইফ পাওয়ারটেক বার্ষিক ক্রীড়া ক্যারম অনুর্ধ্ব পঞ্চাশ দ্বৈতে টিটো-কুতুবচ্যাম্পিয়ন পঞ্চাশোর্ধ্ব...

চট্টগ্রাম প্রেস ক্লাব-সাইফ পাওয়ারটেক বার্ষিক ক্রীড়া ক্যারম অনুর্ধ্ব পঞ্চাশ দ্বৈতে টিটো-কুতুবচ্যাম্পিয়ন পঞ্চাশোর্ধ্ব এককে মোরশেদ, শামসু ফাইনালে

চট্টগ্রাম প্রেস ক্লাব- সাইফ পাওয়ারটেকলিমিটেড বার্ষিক ক্রীড়ার ক্যারম অনুর্ধ্ব পঞ্চাশ দ্বৈতের ফাইনাল খেলা গতকাল শনিবারসম্পন্ন হয়েছে। এতে অনিন্দ্য টিটো-কুতুবউদ্দিন জুটি সবুর শুভ-সাইদুল ইসলাম জুটিকেসরাসরি সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ারগৌরব অর্জন করেন।

এদিকে পঞ্চাশোর্ধ্ব এককে ম শামসুল ইসলাম সাইদুল ইসলামকেপরাজিত করে এবং মুহাম্মদ মোরশেদ আলমপ্রতিপক্ষকে পরাজিত করে ফাইনালে উন্নীতহয়েছে। আজ রবিবার উক্ত ফাইনাল খেলা অনুষ্ঠিতহবে। এছাড়া অনুর্ধ্ব পঞ্চাশ একক এবংপঞ্চাশোর্ধ্ব দ্বৈতের ফাইনাল খেলাও আজ রবিবারঅনুষ্ঠিত হবে।

খেলাসমূহ পরিচালনায় ছিলেন প্রেস ক্লাবেরক্রীড়া উপ-কমিটির আহবায়ক দেবাশীষ বড়–য়াদেবু এবং সদস্য নজরুল ইসলাম ও তমাল চৌধুরী।

আগামী ২৩ নভেম্বর সোমবার থেকে টেবিলটেনিসের ম্যাচসমূহ প্রেস ক্লাবে শুরু হবে। মঙ্গলবার সকাল ১০ টায় সদস্যদের দাবা এবংবৃহস্পতিবার সদস্যাদের ইভেন্টসমূহ প্রেসক্লাবে অনুষ্ঠিত হবে।

নির্ধারিত সময়েপ্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ক্রীড়াউপকমিটির পক্ষ থেকে আহবায়ক ও চট্টগ্রামপ্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়–য়াদেবু অনুরোধ জানিয়েছেন।

NO COMMENTS

Leave a Reply