Home আইন ও আদালত মহানগর গোয়েন্দা অভিযানে ভেজাল ওষুধ কারখানায় বিপুল পরিমান ওষুধ ও সরঞ্জামসহ গ্রেফতার...

মহানগর গোয়েন্দা অভিযানে ভেজাল ওষুধ কারখানায় বিপুল পরিমান ওষুধ ও সরঞ্জামসহ গ্রেফতার ০১

বন্দর নগরী চট্টগ্রামের চান্দগাঁও থানাধীন পুরাতন কালুরঘাটস্থ তারানন্দ যুগীশ্রাম কালি মন্দিরের সামনে জনৈক বেলাল এর বিল্ডিং এ অভিযান পরিচালনা করে বিপুল পরিমান ভেজাল ওষুধ ও তৈরির সরঞ্জমাদি সহ ০১ জনকে গ্রেফতার করেছে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ।

গ্রেফতারকৃতঃ ০১। মোহাম্মদ হোসেন (৪০), পিতা- মোঃ আব্দুর রশিদ, মাতা- সাহিদা বেগম, সাং- হাসান কদরী (মোঃ আব্দুর রশিদ এর বাড়ী) মইশাদী ইউনিয়ন, থানা- চাঁদপুর সদর, জেলা- চাঁদপুর, পলাতক আসামী ০২। মোহাম্মদ মাহমুদুল হক (৪৫), পেশা- হাকিম, পিতা- মোহাম্মদ আজিজুল হক, মাতা- রশিদা খাতুন, সাং- খন্দকার পাড়া, কচুখাইন, গুজরা নোয়াপাড়া, থানা- রাউজান, জেলা- চট্টগ্রাম।

বন্দর নগরীতে সংঘবদ্ধচক্র দীর্ঘদিন যাবৎ নামীদামি কোম্পানীর ওষুধের নাম ব্যবহার করতঃ সেগুলো ভেজালভাবে প্রস্তুত করে উচ্চ দামে বাজারজাত করে আসছে। তারা নিজস্ব কেমিস্ট নিয়োগ করে ও ওষুধ তৈরির বিভিন্ন নির্ম মানের ক্যামিকেল দিয়ে ওষুধগুলো তৈরি করা হয়।

যেমন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় বাংলাদেশ যৌন উত্তেজক ওষুধের চাহিদা বেশি থাকায় তারা বিদেশী বিভিন্ন ওষুধের নাম ব্যবহার করে অধিক দামে তাদের পরিচিত ফার্মেসীতে বিক্রয় করে আসছে। বৈধ কোন কাগজপত্র উপস্থাপন করতে পারেননি।

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মুহাম্মদ আলী হোসেন এর সার্বিক দিক নির্দেশনায় অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) জনাব পংকজ দত্ত এর ততত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক জনাব হাসান ইমাম এর নেতৃত্বে¡

০৪ নং টিম গোপন সংবাদের ভিত্তিতে ১৯/১১/২০২০ খ্রিঃ ১৮.৫০ ঘটিকায় চট্টগ্রামের চান্দগাঁও থানাধীন পুরাতন কালুরঘাটস্থ তারানন্দ যুগীশ্রাম কালি মন্দিরের সামনে বেলাল এর বিল্ডিং এ অভিযান পরিচালনা করে বিপুল পরিমান ভেজাল ওষুধ, তৈরির সরঞ্জমাদি সহ মোহাম্মদ হোসেন (৪০) কে গ্রেফতার করেন। পলাতক আসামী গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে চান্দগাঁও থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন।

NO COMMENTS

Leave a Reply