Home আইন ও আদালত চট্টগ্রামের হাটহাজারীতে লেগুনা চালক নাজমুল হত্যা মামলার অন্যতম প্রধান আসামী ইমন কে...

চট্টগ্রামের হাটহাজারীতে লেগুনা চালক নাজমুল হত্যা মামলার অন্যতম প্রধান আসামী ইমন কে গ্রেফতার করেছে র‍্যাব-৭

গত ১১ নভেম্বর ২০২০ ইং তারিখ ভিকটিম নাজমুল এর পিতা মজনু শেখ র‍্যাব-৭ এ লিখিত অভিযোগ করেন যে, তার পুত্র লেগুনা চালক মোঃ নাজমুল শেখ (২২)’কে পূর্ব শত্রুতার বশবর্তী হয়ে মোঃ ইমন (২২) ও তার ০৩ জন সহযোগী মিলে অপহরণ করেছে। পরবর্তীতে আসামিরা লেগুনাচালক নাজমুলকে গলাকেটে হত্যা করে এবং লাশ গুম করার উদ্দেশ্যে ডোবার পানিতে ফেলে দেয়।

পরবর্তীতে মজনু শেখ বাদী হয়ে হাটহাজারী মডেল থানায় একটি হত্যা মামলা (নং-১৪, তারিখ- ১১/১১/২০২০ ইং) দায়ের করেন। উক্ত ঘটনায়  র‍্যাব-৭ ,চট্টগ্রাম ছায়া তদন্ত শুরু করে। তদন্তের একপর্যায়ে  র‍্যাব-৭,চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, উপরোল্লিখিত হত্যা মামলার ০২নং আসামি মোঃ ইমন কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন সেন্টমার্টিন এলাকার সি ভিউ হোটেলে অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গত ১৮ নভেম্বর ২০২০ ইং তারিখ ১২৩০ ঘটিকায় র‍্যাব-৭,এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী মোঃ ইমন (২২), পিতা- মোঃ সোলেমান, সাং-বাতাবাড়িয়া, থানা- লাকসাম, জেলা- কুমিল্লা, বর্তমান ঠিকানা- আব্বুর কলোনী, নজুমিয়ারহাট, থানা-হাটহাজারী, জেলা- চট্টগ্রাম’কে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, সে হাটহাজারী থানার উপরোল্লিখিত হত্যা মামলার এজাহারভুক্ত পলাতক আসামি।

উল্লেখ্য উক্ত হত্যাকান্ডের এজাহারভুক্ত ১ নং আসামি মোঃ রাজু হত্যাকান্ডের পরদিন র‍্যাবের হাতে আটক হয়েছিল।

গ্রেফতারকৃত আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে চট্টগাম জেলার হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে।

NO COMMENTS

Leave a Reply