Home আইন ও আদালত চট্টগ্রাম-ঢাকা মহাসড়কে ফেনী সদর থানাধীন ৩০ টি স্বর্ণের বারসহ ০১ জন চোরাকারবারীকে...

চট্টগ্রাম-ঢাকা মহাসড়কে ফেনী সদর থানাধীন ৩০ টি স্বর্ণের বারসহ ০১ জন চোরাকারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব-৭

ফেনী জেলার ফেনী সদর থানাধীন সাজিয়া হােটেল এ্যান্ড রেষ্টুরেন্টের সামনে চট্টগ্রাম – ঢাকা মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে ৩০ ( ত্রিশ ) টি স্বর্ণের বারসহ ০১ ( এক ) জন চোরাকারবারীকে গ্রেফতার করেছে র্যাব -৭ ; চোরাচালানের কাজে ব্যবহৃত ০১ টি প্রাইভেটকার জব্দ ।র‍্যাব-৭, চট্টগ্রাম গােপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে , কতিপয় ব্যক্তি প্রাইভেটকার যােগে চোরাচালানকৃত দ্রব্য নিয়ে চট্টগ্রাম থেকে ফেনীর দিকে যাচ্ছে ।

উক্ত তথ্যের ভিত্তিতে অদ্য ১৭ নভেম্বর ২০২০ ইং তারিখ ১৩৩০ ঘটিকায় র‍্যাব-৭ এর একটি আভিযানিক দল ফেনী জেলার ফেনী সদর থানাধীন সাজিয়া হােটেল এ্যান্ড রেষ্টুরেন্টের সামনে চট্টগ্রাম ঢাকা মহাসড়কের উপর একটি বিশেষ চেকপােস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করে ।

এ সময় র্যাবের চেকপােস্টের দিকে আসা একটি প্রাইভেটের গতিবিধি সন্দেহজনক মনে হলে র্যাব সদস্যরা প্রাইভেটকারটিকে থামানাের সংকেত দিলে প্রাইভেটকারটি র্যাবের চেক পােস্টের সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র্যাব সদস্যরা ধাওয়া করে আসামি মােঃ নরুল ইসলাম ( ৫৭ ) , পিতা মৃত জহির আহাম্মদ , সাং – মাদারসা , থানা- হাটহাজারী , জেলা- চট্টগ্রামকে আটক করে ।

পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানাে ও সনাক্তমতে প্রাইভেটকারের ভিতর সু – কৌশলে লুকানাে অবস্থায় ৩০ ( ত্রিশ ) টি স্বর্ণের বার উদ্ধারসহ উক্ত প্রাইভেটকারটি জব্দ করা হয় । গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরাে জানা যায় , সে দীর্ঘদিন যাবত স্বর্ণ চোরাচালানের সাথে জড়িত ।

উদ্ধারকৃত স্বর্ণের বারের আনুমানিক মূল্য ০২ কোটি ১০ লক্ষ টাকা এবং আটককৃত প্রাইভেটকারের আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা । গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে ফেনী জেলার ফেনী সদর থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে ।

NO COMMENTS

Leave a Reply