Home আইন ও আদালত বোয়ালখালীতে ধর্ষনের শিকার ৭ বছরের শিশু,ধর্ষক আটক।

বোয়ালখালীতে ধর্ষনের শিকার ৭ বছরের শিশু,ধর্ষক আটক।

বোয়ালখালী প্রতিনিধি।।বোয়ালখালীতে ধর্ষনের শিকার হয়েছে ৭ বছরের শিশু।এ ঘটনায় ধর্ষিতা শিশুর নানি শাহজাহান বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ গত শুক্রবার রাতে নিজ বাড়ি থেকে ধর্ষক নুরুল আক্তার প্রকাশ বালু (৪৭) কে আটক করে।

ধৃত নুরুল আক্তার প্রকাশ বালু শ্রীপুর খরণদ্বীপ ইউনিয়ন
১ নং ওয়ার্ড পশ্চিম খরণদ্বীপ শরিফ পাড়া এলাকার মৃত ফয়েজুর রহমানের পুত্র ও এলাকার বর্তমান ইউ পি মেম্বার নুরুল আবছারের ছোট ভাই।

থানায় দায়েরকৃত এজাহারে বাদী দাবী করেন- পিতা-মাতা দেশের বাইরে থাকায় তাদের ৭ বছরের শিশুকন‍্যা নানির সাথে দেশের বাড়িতে বসবাস করেন। গত ১১ নভেম্বর বিকেলে শিশুকে ঘরে রেখে শিশুর নানি বাইরে গেলে অভিযুক্ত নুরুল আক্তার প্রকাশ বালু (৪৭) ঘরে ঢুকে ফুঁসলিয়ে শিশুটিকে ধর্ষণ করে। পরে বাইর থেকে ফিরে নাতির অসংলগ্ন অবস্হা দেখে নানির সন্দেহ হয়।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে নাতি সব ঘটনা নানিকে খুলে বলে। এ ঘটনায় গত শুক্রবার নানি শাহজাহান বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ পশ্চিম খরণদ্বীপ শরিফ পাড়া এলকায় অভিযান চালিয়ে ধর্ষক নুরুল আক্তার প্রকাশ বালুকে আটক করে।

বাদীর দাবী মামলা দায়েরর পর ধর্ষকের ভাই ইউ পি মেম্বার নুরুল আবছার ও তার লোকজন মামলা তুলে নেয়ার জন‍্য তাদের নানাভাবে হুমকি -ধমকী দিয়ে যাচ্ছে। তাই তাদের ভয়ে বাদীকে ঘর ছেড়ে অন‍্যত্র পালিয়ে বেড়াতে হচ্ছে।

জানতে চাইলে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল করিম মামলা দায়েরের সত‍্যতা স্বীকার করে বলেন অভিযুক্তকে আটক করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

NO COMMENTS

Leave a Reply