Home চট্টগ্রাম বাংলাদেশ রেলওয়ে পোষ্য সোসাইটি “চট্টগ্রাম জেলা কাউন্সিল ২০২০ অনুষ্ঠিত”

বাংলাদেশ রেলওয়ে পোষ্য সোসাইটি “চট্টগ্রাম জেলা কাউন্সিল ২০২০ অনুষ্ঠিত”

0 0

মোঃ নেছার আহম্মেদ, চট্টগ্রাম।ভিন্ন ভিন্ন আয়োজনের মধ্য দিয়ে ১৩ই নভেম্বর রোজ শুক্রবার নগরীর পাহাড়তলীতে বাংলাদেশ রেলওয়ে পোষ্য সোসাইটির “চট্টগ্রাম জেলা কাউন্সিল ২০২০” শীর্ষক এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক সাংবাদিক মহিউদ্দিন সাগর ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাংবাদিক হুমায়ন কবির রাব্বি’র পৃষ্ঠপোষকতায় আয়োজিত উক্ত অনুষ্ঠানের বিশেষ চমক হিসেবে এই প্রথমবারের মতো ঘোষণা করা হয় সংগঠনটির ২৭ সদস্য বিশিষ্ট চট্টগ্রাম জেলা শাখা কমিটি।

নবগঠিত চট্টগ্রাম জেলা শাখা কমিটির সভাপতি সাইদুজ্জামান শিপনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ত্ব বিভাগের সাবেক ডীন অধ্যাপক ড. জনাব গাজী সালেহ উদ্দিন, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ে পোষ্য সোসাইটির প্রতিষ্ঠাতা ও সভাপতি মনিরুজ্জামান মনির।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৩ নং পাহাড়তলী ওয়ার্ডের আওয়ামীলীগের মনোনীত কাউন্সিলর প্রার্থী ওয়াসিম উদ্দিন চৌধুরী এবং চট্টগ্রাম ১০ আসনের সংসদ সদস্য আফছারুল আমিন এম পি’র সুযোগ্য সন্তান বিশিষ্ট সমাজসেবক ডা. ফয়সাল আমিন।

আমন্ত্রিত অতিথিদের মাঝে বক্তব্য রাখেন ১৩নং পাহাড়তলী ওয়ার্ড যুবলীগ নেতা মীরশামসুদ্দোহা শাহীন, বাংলাদেশ রেলওয়ে পোষ্য সোসাইটির কেন্দ্রীয় উপদেষ্টা ইউছুফ রশীদি, রেলওয়ে ঠিকাদার ও মহানগর আওয়ামীলীগ নেতা মুজিবুর রহমান মন্টু, রেলওয়ে শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য শফিকুল ইসলাম, মহানগর যুবলীগ নেতা ও রেলওয়ে ঠিকাদার মোহাম্মদ ইদ্রিস সহ পোষ্য সোসাইটির কেন্দ্রীয় ও বিভিন্ন জেলা শাখার নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরোও উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ে পোষ্য সোসাইটির চট্টগ্রাম জেলা শাখার সকল সদস্য ও রেলওয়ে এলাকার অনেক কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি মনিরুজ্জামান মনির নব গঠিত চট্টগ্রাম জেলা কমিটি ঘোষণা করার মাধ্যমে কাউন্সিল অধিবেশনের সমাপনী হয়। তারপর প্রীতিভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

NO COMMENTS

Leave a Reply