Home অপরাধ রাজশাহীতে শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা

রাজশাহীতে শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা

লিয়াকত রাজশাহী ব্যুরোঃ রাজশাহী পবা উপজেলা ভুগরোইল এলাকায় চকলেটের লোভ দেখিয়ে চার শিশুকে ধর্ষণের অভিযোগে মানিক নামে এক ব্যক্তি বিরুদ্ধে গত বৃহস্পতিবার বাদী হয়ে শাহ মখদুম থানায় মামলা করেছে ভিকটিমের মা মোসাঃ সাহানা খাতুন।

গতকাল শিশুটিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

এজাহার ও পরিবার সূত্রে জানা যায়, আমার ছোট মেয়ের নাম তানিশা জান্নাত তানহা আমার বাড়ির পূর্ব পাশে আসামির মানিকের বাড়ি। বাড়ির পাশে মানিকের বাড়িতে আমার ছোট মেয়ে তানিশা জান্নাত তানহা(৪) খেলাধুলা করার জন্য করার জন্য প্রায় সময় যেত।

১১.১১.২০ তারিখ বিকাল আনুমানিক বিকেল ৪ ঘটিকার সময় খেলাধুলা করার জন্য বাড়ির বাইরে যায়। এবং বিকাল ৫ ঘটিকার সময় কাঁদতে কাঁদতে বাড়ির ভেতরে আসলে আমি জিজ্ঞাসা করি তুমি কাঁদছো কেন তোমার কি হয়েছে তখন আমার ছোট মেয়ে তানহা বলে মানিক ভাই আমাকে মিষ্টি চকলেট ও ফুল দেওয়ার কথা বলে তার শোয়ার ঘরে নিয়ে গিয়ে আমার পায়জামা খুলে ল্যাংটা করে খারাপ কাজ করেছিল। পরবর্তীতে আমার মেয়ের প্রস্রাব করার সময় তার প্রসাবের রাস্তায় জ্বালাপোড়া করছে বলে তার মাকে জানান।

অভিযুক্ত ব্যক্তির নাম মোঃ মানিক হোসেন। । তিনি পবা উপজেলার ভুগরোইল এলাকার আবুল বাসারের ছেলে।

মামলার বিষয়ে অভিযুক্তর ভুগরোইল এলাকার আবুল বাসারের বাড়িতে গেলে তাদের কাউকে পাওয়া যায়নি।

শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইফুল ইসলাম বলেন, ঘটনাটি সত্য এ সংক্রান্ত বিষয়ে মামলা হয়েছে। আসামি ধরার চেষ্টা চলছে খুব শীঘ্রই আমরা আসামীকে ধরতে পারবো বলে আশাবাদ ব্যক্ত করেন।

NO COMMENTS

Leave a Reply