Home আইন ও আদালত ০১কোটি ১৭লক্ষ ০১হাজার ০৫শত টাকা ও ৫৩০০পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা দম্পতিকে আটক...

০১কোটি ১৭লক্ষ ০১হাজার ০৫শত টাকা ও ৫৩০০পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা দম্পতিকে আটক করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।

র‍্যাব -৭, চট্টগ্রাম গােপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে , চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন চান্দগাঁও আবাসিক এলাকার ব্লক- বি এর একটি বাসায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয় – বিক্রয় করছে ।

উক্ত তথ্যের ভিত্তিত্তে র‍্যাব -৭ ,চট্টগ্রাম এর একটি আভিযানিক দল অদ্য ০৮ নভেম্বর ২০২০ খ্রিঃ রোজ রবিবার সকাল আনুমানিক ১১২০ ঘটিকায় উক্ত স্থানে অভিযান চালিয়ে আসামি ১। মােঃ শওকত ইসলাম ( ৩২ ) ও ১নং আসামির স্ত্রী ২। মােরজিনা ( ২৮ ) দ্বয়’কে আটক করে এবং তাদের দখল ও হেফাজত হতে ৫৩০০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের নগদ ১,১৭,০১,৫০০ / – ( এক কোটি সতের লক্ষ এক হাজার পাঁচশত ) টাকা উদ্ধার করে।

36D4A15F-ED29-40C9-9319-C78ED0EC1494

উল্লেখ্য যে, র‍্যাবের উপস্থিতি টের পেয়ে আসামিদ্বয় জানালা দিয়ে টাকা ছুড়ে ফেলে দিচ্ছিলো। আসামীদ্বয় প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে , তারা মায়ানমারের নাগরিক এবং মায়ানমার হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ পূর্বক অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে বাসা ভাড়া করে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকের ব্যবসা করে আসছে।
২। আসামীদ্বয়ের বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানায় নিষিদ্ধ মাদক রাখা এবং অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের অপরাধে দেশের প্রচলিত আইনে মামলা দায়ের করা হয়েছে।
স্বাক্ষরিত
( মােঃ মাহমুদুল হাসান মামুন) সিনিঃ সহঃ পুলিশ সুপার সহকারী পরিচালক ( মিডিয়া ) পক্ষে অধিনায়ক

NO COMMENTS

Leave a Reply