Home আইন ও আদালত মহানগর গোয়েন্দা বিভাগের অভিযানঃ কিশোর গ্যাং নেতা মোঃ সাইফুল আলম লিমন ও...

মহানগর গোয়েন্দা বিভাগের অভিযানঃ কিশোর গ্যাং নেতা মোঃ সাইফুল আলম লিমন ও সজল দাশ প্রঃ নিরব অবৈধ আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার

বন্দর নগরী চট্টগ্রামের চকবাজার থানাধীন মেহেদী বাগ ও কোতোয়ালী থানাধীন সিআরবি গোয়ালপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ০১ টি বিদেশী পিস্তল ও ম্যাগজিন সহ ০২ জনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগ।
গ্রেফতারকৃতঃ ১। মোঃ সাইফুল আলম লিমন(৩৫), পিতা- মোঃ শাহ আলম, মাতা-আফরোজা আলম, সাং- শ্রীপুর, মাজার সংলগ্ন মিয়া বাড়ী, থানা- শাহরাস্তি, জেলা- চাঁদপুর, বর্তমানে- ইকুইটি ইমারেল্ড(এফ/বি-৪), মেহেদী বাগ, থানা-চকবাজার, জেলা-চট্টগ্রাম, ২। সজল দাশ প্রঃ নিরব(২২), পিতা- লক্ষী দাশ, মাতা- রমা দাশ প্রঃ অর্চনা দাশ, সাং- সিআরবি, গোয়ালপাড়া, শিবা কল্যান মন্দিরের পাশে, রনজিত এর বাসার পাশে সরকারী জায়গায় তোলা নিজস্ব ঘর, থানা- কোতোয়ালী, জেলা- চট্টগ্রাম।
গোপন সংবাদের ভিত্তিতে মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগ ০৬/১১/২০২০খ্রিঃ ০১.০০ ঘটিকায় চট্টগ্রামের চকবাজার থানাধীন মেহেদী বাগ এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ সাইফুল আলম লিমন(৩৫)কে গ্রেফতার করেন। পরবর্তীতে তার দেওয়ার তথ্য মতে নগরীর কোতোয়ালী থানাধীন সিআরবি গোয়ালপাড়াস্থ শহীদ স্মৃতি স্তম্ভের পাশের্^ বর্ণক সংসদ ক্লাবে অভিযান পরিচালনা করে সজল দাশ প্রঃ নিরব(২২)কে অস্ত্র ও ম্যাগজিন সহ গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ব্যক্তি মোঃ সাইফুল আলম লিমন এর বিরুদ্ধে নগরীরর বিভিন্ন থানায় হত্যা, চাঁদাবাজি ও মারামারিসহ একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তিদ্বয়ের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

NO COMMENTS

Leave a Reply