Home রংপুর জলঢাকাকে দৃশ্যমান করার পরিকল্পনা রয়েছে ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধনী অনুষ্ঠানে এমপি রানা

জলঢাকাকে দৃশ্যমান করার পরিকল্পনা রয়েছে ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধনী অনুষ্ঠানে এমপি রানা

0 0

আবেদ আলী স্টাফ রিপোর্টারঃনীলফামারীর জলঢাকায় ৪ কোটি ৯৭ লক্ষ টাকা ব্যয়ে উপজেলা পরিষদ প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণকাজের ৬ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন করেন নীলফামারী – ৩ আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রানা মোহাম্মদ সোহেল।

এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে গিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের অঙ্গসংগঠন যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা বিভিন্ন দাবি দাবায় এমপি রানা মোহাম্মদ সোহেলকে তোপের মুখে ফেললে তিনি বলেন, সকল সমস্যার সমাধান হবে এটা সময়ের ব্যাপার। এলাকার উন্নয়নে আমার নির্বাচনী অঙ্গিকার বাস্তবায়নে আমি কাজ করে যাচ্ছি।

ব্যবসায়ীক কাজে একটু ব্যস্ত থাকায় মানুষের সাথে যোগাযোগ কম হয়েছে। তিনি বলেছেন, বর্তমান সরকারের উন্নয়ন মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে এবং
জলঢাকাকে দৃশ্যমান করা পরিকল্পনা হাতে নিয়েছি।
ইতিমধ্যে পৌরশহর যানজট মুক্ত রাখতে বাইপাস সড়কের উদ্যোগ নেওয়া হয়েছে, আশা করি তা শিগগিরই বাস্তবায়ন হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুব হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী সভায় বক্তব্য রাখেন, নীলফামারী – ৩ আসনের সাবেক এমপি অধ্যাপক গোলাম মোস্তফা, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর,

উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সহিদ হোসেন রুবেল, থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব অধ্যাপক মমিনুল ইসলাম মঞ্জু, পৌরসভার সাবেক মেয়র ইলিয়াস হোসেন বাবলু ও উপজেলা প্রকৌশলী আব্দুর রউফ প্রমুখ। বক্তারা বলেন, উন্নয়ন কাজে অনিয়ম হলে ছাড় নেই। সরকারের উন্নয়নের পাশাপাশি এই অঞ্চলের শিক্ষিত বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টির দাবি তুলে ধরে বলেছেন, সরকারের উন্নয়নে ব্যক্তি স্বার্থ থেকে সরিয়ে সহযোগিতার মানষিকতা রাখতে হবে, আর দাবি আদায়ে পরিবেশ বুঝে আলোচনা করা উচিত, হইচই করে নয়।

সভায় উপজেলা পরিষদের সকল কর্মকর্তা, ১১টি ইউনিয়নের চেয়ারম্যান ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি সহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

NO COMMENTS

Leave a Reply