Home চট্টগ্রাম মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা করোনা সংক্রমনে দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সবার জন্য মাক্স ব্যবহার...

মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা করোনা সংক্রমনে দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সবার জন্য মাক্স ব্যবহার বাধ্যতা মূলক

বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ চট্টগ্রাম জেলা কর্তৃক আয়োজিত মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা করোনা সংক্রমনে দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সবার জন্য মাক্স ব্যবহার বাধ্যতা মূলক। ফ্রি মাক্স এবং সেনিটাইজার বিতরণ কর্মসূচি ও মতবিনিময় সভা কেন্দ্রীয় ও প্রতিষ্ঠাতা সভাপতি গ্রাম ডাক্তার আব্দুস সাত্তার মহোদয়ের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি।

বিশেষ অতিথি ছিলেন রোগ নিয়ন্ত্রণ ও মেডিকেল অফিসার সিভিল সার্জন অফিস ডা. মোহাম্মদ নুরুল হায়দার, বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক গ্রাম ডাক্তার মাহমুদুল হাসান, পরিচালক হেলথ এশিয়া লাইফ সাইন্স (ইউ) দীপঙ্কর ভৌমিক। সঞ্চালনায় সাংগঠনিক সম্পাদক গ্রাম ডাক্তার রনজিত দাশ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, করোনা বৈশ্বিক মহামারী যা সারা পৃথিবীকে বিভিশিখার মধ্যে ফেলে দিয়েছে। যেখানে মানবতা বিলীন হয়ে গেছে। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শুরু থেকেই দ্বিবা রাত্রী নিজ কর্ম ও সজাগ দৃষ্টি এবং সঠিক সিদ্ধান্তের মাধ্যমে আমাদের প্রশাসন, মিডিয়া, চিকিৎসক, সমাজ সেবক, মানবাধিকার কর্মী ও সমাজের বিত্তশালী ধর্ণাঢ্য ব্যক্তি সকলকে সম্পৃক্ত করে সফল কর্মযজ্ঞ সম্পাদনের মাধ্যমে নিয়ন্ত্রণে রাখতে আমরা সক্ষম হই। এতে সমাজের বিশাল অংশ চিকিৎসা পেশার অংশ হিসেবে গ্রাম ডাক্তার আপনারাও অনেক ত্যাগ স্বীকার করে চিকিৎসা ও মানবিকতা মূল্যবোধ জাগ্রত রেখেছেন। যার প্রমাণ আজকের এই অনুষ্ঠান।

মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা বাস্তবায়নে আজ আপনারা স্বোচ্ছার। আমি আপনাদের এই কর্মকান্ডের সহিত একাত্বতা পোষণ করছি। সভাপতির বক্তব্যে সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখার সভাপতি গ্রাম ডাক্তার অঞ্জন বিশ্বাস, সাধারণ সম্পাদক গ্রাম ডাক্তার মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক গ্রাম ডাক্তার রনজিৎ দাশ’র নাম ঘোষণা করে সকলকে নিয়ে পূর্ণাঙ্গ জেলা কমিটি গঠন করার নির্দেশ প্রদান করেন।

NO COMMENTS

Leave a Reply