Home চট্টগ্রাম করোনা কালীন দুঃসময়ে প্রতিটি কিন্ডার গার্টেন স্কুলের পাশে থেকে এই শিক্ষাব্যবস্হা কে...

করোনা কালীন দুঃসময়ে প্রতিটি কিন্ডার গার্টেন স্কুলের পাশে থেকে এই শিক্ষাব্যবস্হা কে বাঁচিয়ে রাখতে প্রতিটি বেসরকারী ব্যাংক কে এগিয়ে আসা উচিত।

0 0

…মোঃ কামরুল ইসলাম।আজ বিকেএ চট্টগ্রাম বিভাগীয় কমিটির সাথে ওয়ান ব্যাংক বাংলাদেশ লিঃ এর এক যৌথ সভা বিভাগীয় কমিটির উপদেষ্টা মানবাধিকারকর্মী কবি ও প্রাবন্ধিক মোঃ কামরুল ইসলাম এই মন্তব্য করেন। ১লা নভেম্বর রোজ রবিবার সকাল ১১টা আন্দরকিল্লা ওয়ান ব্যাংক কার্যালয়ে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন চট্টগ্রাম বিভাগীয় কমিটির চেয়ারম্যান জনাব লায়ন মুহাম্মদ দিদারুল ইসলাম সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

ব্যাংকের কর্মকর্তা বৃন্দ বৈঠকে অংশগ্রহণ করেন। এতে বিকেএর কার্যনির্বাহী পরিষদের সকল সদস্য বৃন্দকে ও তাদের শিক্ষা প্রতিষ্ঠানকে প্রযুক্তিগত সহায়তা প্রদান ও করোনা কালীন সময়ে স্কুলের পাশে থাকবেন বলে ব্যাংক কর্মকর্তারা এসোসিয়েশনের নেতৃবৃন্দকে আশ্বাস প্রদান করেন।।

আজকের এই যৌথ মতবিনিময় সভায় এসোসিয়েশনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন চট্টগ্রাম বিভাগীয় কমিটির উপদেষ্টা কবি ও প্রাবন্ধিক মোঃ কামরুল ইসলাম। সংগঠনের বিভাগীয় সদস্য ও কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক অধ্যাপক নুরুল বশর ভূঁইয়া,সিনিয়র সহ-সভাপতি জনাব লায়ন মুহাম্মদ কবিরুল ইসলাম অর্থসচিব আনোয়ারুল ইসলাম,সাংগঠনিক সচিব জনাব মুহাম্মদ নাজিম উদ্দীন,

শিক্ষা সচিব জনাব মুহাম্মদ মোক্তার হোসাইন,ক্রীড়া সচিব এম এ মতিন,দপ্তর সচিব জনাব মুহাম্মদ নুরুল আবসার,প্রচার সচিব মিসেস আবিদা সুলতানা,নির্বাহী সদস্য মিসেস মালেকা বেগম, জনাব নুর মোহাম্মদ বাবলু,জনাব মুহাম্মদ নজরুল ইসলাম,সদস্য জনাব মুহাম্মদ ইব্রাহিম খলিল জিকু,জনাব মুহাম্মদ আশ্রাফ সহ প্রমূখ।

NO COMMENTS

Leave a Reply