Home চট্টগ্রাম আর্টিলারি সেন্টার ও বিজিবির দদক্ষিণ-পূর্ব রিজিয়ন পরিদর্শনে সুজন সৌন্দর্য্যবর্ধন কার্যক্রমে আর্টিলারি সেন্টার...

আর্টিলারি সেন্টার ও বিজিবির দদক্ষিণ-পূর্ব রিজিয়ন পরিদর্শনে সুজন সৌন্দর্য্যবর্ধন কার্যক্রমে আর্টিলারি সেন্টার ও বিজিবিকে পাশে চায় চসিক

0 0

চট্টগ্রাম-১ নভেম্বর ২০২০ইং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন হালিশহর আর্টিলারি সেন্টার ও বিজিবি হেড কোয়ার্টারের আমন্ত্রনে রোববার বিকালে সেন্টার কমান্ড্যান্ট ও রিজিয়ন কমান্ডারের সাথে সৌজন্য সাসাক্ষাৎ করেন।সাসাক্ষাৎ বিজিবি দক্র্বদক্ষিণ  রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার ফরিদ হাসান ও হালিশহর আর্টিলারি সেন্টারের কমান্ড্যান্ট ব্রিগেডিয়ার জেনারেল মোস্তফা কামাল রুশো আলাদাভাবে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসককে ফুলেল স্বাগত জানান।

সাসাক্ষাৎ কালে হালিশহর আর্টিলারি সেন্টার ও বিজিবি হেড কোয়ার্টারের কমান্ড্যান্ট এবং কমান্ডার তাদের সেন্টার ও হেড কোয়াটারের পার্শ্বস্থ রাস্তা মেরামত করে সচল রাখা এবং সেন্টার ও রিজিয়নের অভ্যন্তরে জলাবদ্ধতার সমস্যা সমাধানে আশু পদপদক্ষেপ গ্রহণের অনুরোধ জানালে চসিক প্রশাসক সার্বভৌমত্ব র¶ার মহান দায়িত্ব পালনকারী এ দুই সংস্থার কার্যক্রম সুচারুভাবে পালনের ললক্ষ্য অবকাঠামোগত যেকোন সাপোর্ট দেয়ার ব্যাপারে তার দৃঢ়প্রতিজ্ঞা ব্যক্ত করেন। প্রশাসক বিজিবি রিজিয়ন ও আর্টিলারি সেন্টার সংলগ্ন পিসি রোড ও রিজিয়ন ও আর্টিলারিগামী অন্যান্য অভ্যন্তরীণ রাস্তার সৌন্দর্যবর্ধনে তাদের ভূমিকা প্রত্যাশা করেন।

তিনি বলেন, ভূ-রাজনৈতিক অবস্থানের কারণে চট্টগ্রামে সামরিক স্থাপনার আধুনিকায়ন ও বহুমাত্রিক যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন বাংলাদেশের সার্বভৌমত্ব র¶ায় অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে। চসিক তার সীমিত সামর্থ্যের মধ্যে যোগাযোগ অবকাঠামোগত যেকোন ধরণের সহায়তা প্রদানে বদ্ধপরিকর।

এসময় হালিশহর আর্টিলারি সেন্টারের কমান্ড্যান্ট, বিজিবির রিজিয়ন কমান্ডার, চসিক প্রধান প্রকৌশলী লে. কর্ণেল সোহেল আহমদ পিএসসি,প্রশাসকের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেমসহ আর্টিলারি সেন্টার ও বিজিবি দক্র্বদক্ষিণ রিজিয়নের সিনিয়র কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

NO COMMENTS

Leave a Reply