Home চট্টগ্রাম চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির বার্ষিক আন্তঃ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রশাসক ক্রীড়া...

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির বার্ষিক আন্তঃ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রশাসক ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা একজন মানুষের মানসিক বিকাশের অন্যতম মাধ্যম

0 0

চট্টগ্রাম-২৭অক্টোবর’২০২০ চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির বার্ষিক আন্তঃ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রসাশক আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ আলম সুজন। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুশীলনের উপর গুরুত্বারোপ করে তিনি বলেন, ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা একজন মানুষের মানসিক বিকাশের অন্যতম মাধ্যম।

সাস্থ্য ভাল রাখার জন্য খেলাধুলার কোন বিকল্প নেই।সাস্থ্য বিধি মেনে করেনামুক্ত থেকে ক্রীড়া প্রতিযোগিতা আনন্দময় হয়ে উঠুক এ আশাবাদ ব্যক্ত করেন প্রশাসক। তিনি আজ বিকেলে চট্টগ্রাম আইনজীবী সমিতির কর্তৃক আয়োজিত আইনজীবী সমিতির অডিটোরিয়ামে বার্ষিক আন্তঃ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. সৈয়দ মোক্তার আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য এড. দেলোয়ার হোসেন চৌধুরী।স্বাগত বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ.এইচ.এম জিয়াউদ্দিন আহমেদ।

এছাড়াও সাবেক সভাপতি এড. মুজিবুল হক, এড. ইফতেখার সাইমুল চৌধুরীসহ সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ এবং কার্যকরী কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে আইনজীবী সমিতির পক্ষ থেকে প্রশাসকের হাতে ক্রেস্ট তুলে দেন নেতৃবৃন্দ।

NO COMMENTS

Leave a Reply