Home চট্টগ্রাম উত্তর জেলা পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে কাপড় বিতরন

উত্তর জেলা পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে কাপড় বিতরন

0 0

মোঃ রিয়াজ উদ্দীন ; চট্টগ্রাম বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চট্টগ্রাম উত্তর জেলা শাখার পক্ষ থেকে হাটাজারী নেহালপুর যুব উন্নয়ন সংঘের উদ্যেগে আয়োজিত শারদীয় দূর্গা পূজায় সরকার ও বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্য বিধি মেনে এক আলোচনা সভা ও শতাধিক গরীব অসহায় ও দুস্থ হিন্দু, মুসলিম ও বৌদ্ধদের মাঝে কাপড় বিতরন করা হয়।

সভায় বক্তারা বলেন,এদেশে স্বাধীনতা সংগ্রামের সময় হিন্দু, মুসলিম, বৌদ্ধ,খৃষ্টানের যৌথ সশস্ত্র সংগ্রামে স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র গঠন করা হয়। তাই হিন্দুদের পূজায়,মুসলিমদের ঈদে,বৌদ্ধদের প্রভারনায় ও খৃষ্টানদের বড় দিনে একে অপরের সাথে মিলে মিশে উৎসব হিসাবে উদযাপন করা হয়।

বক্তারা আরও বলেন, আমারা বিশ্বাস করি ধর্ম যার যার রাষ্ট্র সবার। ধর্মীয় রাষ্ট্র নয়, ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র চাই।

পীষুষ চৌধুরী অভির সভাপতিত্বে ও শুভ্রামনিয়ম সেনগুপ্তের পরিচালনায় সভায় উদ্ভোধক হিসাবে উপস্থিত ছিলেন মৃণাল কান্তি সূত্রধর,প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন জনাব আরিফ হান্নান,

প্রধান বক্তা উত্তর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নটু কুমার ঘোষ, স্বাগত বক্তা উত্তর জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক বিপ্লব কুমার চৌধুরী, মহান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন উত্তর জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক এডিশনাল পিপি এড.নিখিল কুমার নাথ,

বিশেষ অতিথি জসিম উদ্দিন বাসকে,প্রকৌশলী কৃষ্ণধন বাসকে,প্রকৌশলী জয়দেব বৈদ্য,বিপ্লব রক্ষিত,সৈকত দে,দেবরাজ দাশ,অনুপম দে সহ অন্যান্য নেতৃবৃন্দ।

NO COMMENTS

Leave a Reply