Home চট্টগ্রাম চট্টগ্রাম লোহাগাড়া থানার অন্তর্গত আধুনগর ৯নং ইউনিয়ন নির্বাচন উপলক্ষে সাংবাদিক সম্মেলন করেছেন...

চট্টগ্রাম লোহাগাড়া থানার অন্তর্গত আধুনগর ৯নং ইউনিয়ন নির্বাচন উপলক্ষে সাংবাদিক সম্মেলন করেছেন সাবেক চেয়ারম্যান আইয়ুব মিয়া।

দক্ষিণ চট্টগ্রামের লোহাগড়া থানার অন্তর্গত ৯ নং আধুনগর ইউনিয়ন এর নির্বাচন উপলক্ষ্যে গতকাল দুপুরে নির্বাচনী এলাকায় এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন আধুনগর ইউনিয়নের সাবেক ও বর্তমান চেয়ারম্যান পদপ্রার্থী আইয়ুব মিয়া।

উক্ত সংবাদ সম্মেলনে আধুনগর ইউনিয়নের সাবেক ও বর্তমান চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ আইয়ুব মিয়া ইউনিয়নের ভোটার, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকদের সামনে লিখিত বক্তব্য পাঠ করেন।

তিনি বলেন, আগামী ২০ অক্টোবর আধুনগর ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনকে ঘিরে কিছু অসাধু কুচক্রী মহল বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করছে। তাই এই নির্বাচন যাতে সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয় এব্যাপারে নির্বাচন কমিশন, জেলা প্রশাসক, পুলিশ সুপার সহ সংশ্লিষ্ট প্রশাসনিক কর্মকর্তার শুদৃষ্টি কামনা করেন। ভোটারদের উদ্দেশে তিনি বলেন আমি এর আগেও আপনাদের আশা আকাঙ্ক্ষা পূরণের সর্বাত্মক চেষ্টা করেছি ভবিষ্যতে আপনাদের পাশে থাকব আশা করি আপনারা যোগ্য ব্যক্তিকে ভোট দিয়ে নির্বাচিত করবেন

ছাত্রলীগ নেতার আসিফ আলভী বলেন এখানে যেভাবে ভোটের আমেজ দেখতে পাচ্ছি সত্যি যদি এই পরিবেশ বজায় থাকে এবং সাধারণ মানুষ সঠিকভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে তাহলে যোগ্য লোক তার যোগ্যতম জায়গায় যেতে পারবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সা: সম্পাদক সিরাজুল ইসলাম, সাবেক মেম্বার বাদশা মিয়া, ছিদ্দিক আহমদ, আধুনগর বাজার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম,চট্টগ্রাম রিয়াজউদ্দিন বাজারের ব্যবসায়ী জসীমউদ্দীন, মোঃ মহিউদ্দিন,হাফেজ আইয়ুব আলী, ব্যবসায়ী আলহাজ্ব আমির সওদাগর, আধুনগর এর চাল ব্যবসায়ী মোহাম্মদ আমান উল্লাহ,পিপলু বড়ুয়া,রোমেন বড়ুয়া সহ আরো অনেকে।

রিপোর্ট হুমায়ুন কবীর হিরো

চট্টগ্রাম মহানগর

NO COMMENTS

Leave a Reply