Home চট্টগ্রাম মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বিশিষ্ট ট্রান্সপোর্ট ব্যবসায়ী আবু কায়সার।

মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বিশিষ্ট ট্রান্সপোর্ট ব্যবসায়ী আবু কায়সার।

0 0

গত ১৪ই অক্টোবর মঙ্গলবার ২০২০ চট্টগ্রামে প্রকাশিত একটি অনলাইন পোর্টাল নিউজে সদরঘাটে কিশোর গ্যাং নেতা কায়সারের রাজত্ব: খতিয়ে দেখছে পুলিশ

,অভিযোগ শিরোনামে সংবাদের প্রতিবাদ জানিয়েছেন উক্ত খবরে উল্লেখিত ৩০নং পূর্ব মাদার বাড়ী ওয়ার্ড দারোগাহাট ইউনিট আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ৩০নং পূর্ব মাদার বাড়ী ওয়ার্ড আওয়ামী সেচ্ছাসেবকলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোহাম্মদ আবু কায়সার।

সংক্ষিপ্ত পরিচিতি মোহাম্মদ আবু কায়ছার, দারোগাহাট রোড এর একজন স্থায়ী বাসিন্দা, পাঁচ ভাইবোনের মধ্যে আবু কায়সার সবার ছোট,সৎ আদর্শবান এবং নিষ্ঠাবান চরিত্রের অধিকারী মোহাম্মদ আবু কায়ছার একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। চট্টগ্রামের ব্যাবসায়িক এরিয়া মাঝিরঘাট স্ট্যান্ড রোডে তার রয়েছে জুটি জনপ্রিয় ট্রান্সপোর্ট প্রতিষ্ঠান।

স্বত্বাধিকারী বিসমিল্লাহ ট্রেডিং ও আল আজমির ট্রান্সপোর্ট।

তরুণ ব্যবসায়ী ও সমাজ সেবক এবং রাজনৈতিক ব্যক্তিত্ব আবু কায়সার গাউছিয়া কমিটি বাংলাদেশ ৩০নং পূর্ব মাদারবাড়ী দারোগাহাট ইউনিটের উপদেষ্টা ও শহীদ মুক্তিযোদ্ধা জাফর আহমেদ স্মৃতি সংসদের উপদেষ্টা এবং পূর্ব মাদারবাড়ী নবীন সংঘ এর কার্যনির্বাহী পরিষদের সিনিয়র সদস্য।

নাম প্রকাশে অনিচ্ছুক বিভিন্ন ব্যক্তির সাথে আলাপ করে জানা যায় সম্প্রতি করোনার কালে নীরবে নিঃশব্দে বিভিন্ন অসহায় ব্যক্তি এবং পরিবারের কাছে পৌঁছে দিয়েছেন তার সহযোগিতার হাত। সব সময় অসহায় পরিবারের পাশে থেকে সহায়তা করেছে এই তরুণ সমাজ সংস্কারক। যা কখনো সামাজিক যোগাযোগ মাধ্যম সহ ফেসবুকের পর্যন্ত প্রকাশ করার প্রয়োজন বোধ করেনি এই সেবক।

স্থানীয় ট্রান্সপোর্ট ব্যবসায়ি জহির ও ফুটপাতে যারা দোকান করছে, টাকার বিনিময়ে যাদের বসানো হয়েছে বলে অভিযোগ করা হয়েছে,তাদের সাথে কথা বলে জানা গেছে তারা ফুটপাতে নিজেরাই ব্যবসা করছেন দির্ঘদিন,তারা আরো বলেন কাইছার ভাই একজন ভালো মানুষ তাকে নিয়ে এধরনের মন্তব্য সত্যি বিশ্বাসযোগ্য নয় আমরা ও এর প্রতিবাদ জানাচ্ছি।

এ ব্যাপারে জানতে চাইলে আবু কায়সার আক্ষেপের সুরে বলেন হঠাৎ এক কুচক্রী মহল আমার বিরুদ্ধে বিভিন্ন কুৎসা রটানোর কাজে ব্যস্ত হয়ে পড়েছেন, নানা দুর্নাম মিথ্যে অভিযোগ সাজানোর পাঁয়তারা করছেন। সরকারি নিয়ম নীতি মেনে সিটি কর্পোরেশন থেকে ইজারা নিয়ে ঘাঠ চালাচ্ছি সেটাকেও অবৈধ বলে চালানোর অপচেষ্টা চালাচ্ছে। এবং বিভিন্ন মাদক, সন্ত্রাস, নৌপথে চাঁদাবাজি সেই সাথে কিশোর গ্যাং এর মতন একটি নিকৃষ্ট কুরুচিপূর্ণ সন্ত্রাসী কর্মকান্ডের সাথে আমার নাম জড়ানো হয়েছে,

আমি দীর্ঘদিন যাবত সুনামের সহিত ব্যবসা করছি, হয়ত কোন কূচক্রী মহল আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সংবাদদাতাকে ভুল ও মিথ্যা তথ্য দিয়ে উক্ত সংবাদ ছাপিয়েছে। তাই আমি উক্ত অসত্য, ভিত্তিহীন ও বানোয়াট সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি

স্টাফ রিপোর্টার চট্টগ্রাম মহানগর

NO COMMENTS

Leave a Reply