Home চট্টগ্রাম বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) চট্টগ্রাম মহানগর এর উদ্যোগে চট্টগ্রাম মহনগর ন্যাপের...

বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) চট্টগ্রাম মহানগর এর উদ্যোগে চট্টগ্রাম মহনগর ন্যাপের আব্দুল মোমেন ভূঁইয়া মহোদয়ের স্মরণসভা অনুষ্ঠিত হয়

বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) চট্টগ্রাম মহানগর এর উদ্যোগে চট্টগ্রাম মহনগর ন্যাপের সাবেক সভাপতি এবং ন্যাপ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য প্রয়াত শ্রদ্ধাভাজন নেতা এড. আব্দুল মোমেন ভূঁইয়া মহোদয়ের স্মরণসভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম মহানগর ন্যাপের যুগ্ম আহ্বায়ক বাপন দাশগুপ্ত এবং সঞ্চলনায় ছিলেন চট্টগ্রাম মহানগর ন্যাপের যুগ্ম-আহ্বায়ক জনাব ফয়েজ উল্লাহ মজুমদার।

প্রধান অতিথি হিসেবে ঢাকা থেকে অনলাইনে সংযুক্ত হয়ে প্রয়াত নেতার প্রতি শ্রদ্ধা জানিয়ে স্মৃতিচারণ করেন ন্যাপ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জনাব ইসমাইল হোসেন।
সভার শুরুতে প্রয়াত নেতার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয় এবং দুপুরে লালদীঘিস্ত জামে মসজিদে উনার আত্মার শান্তি ও মাগফিরত কামনায় দোয়া পড়ানো হয়।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ন্যাপ কেন্দ্রীয় কমিটির সদস্য জনাব আলী নেওয়াজ খান, গাজী আলমগীর কবির, অধ্যাপক কামরুল আনোয়ার, মিটুল দাশ গুপ্ত, মোঃ নাজিম উদ্দিন, সুভাষ আইচ,আব্দুস ছোবাহান, ছাত্র সমিতির নয়ন ধর, ফারিয়া সিফাত অর্ণি, জোবাইদুর ইসলাম সাদ্দাম, গাজী দস্তগীর রাফি।
এড. আব্দুল মোমেন ভূঁইয়ার পরিবারের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন উনার কন্যা, পুত্র, পুত্রবধু, নাতি, নাতনি।

বক্তারা শ্রদ্ধা নিবেদক পূর্বক বলেন চট্টগ্রামের রাজনীতিতে এড. আব্দুল মোমেন ভূঁইয়ার অবদান উল্লেখ্যযোগ্য। উনি যেমন পরিচ্ছন্ন, সৎ, ত্যাগী প্রগতিশীল চিন্তা চেতনার একজন রাজনীতিবিদ ছিলেন তেমনি ন্যায়ের পক্ষে বজ্যকঠোর মনোভাবের একজন প্রতিথযশা আইনজীবিও ছিলেন। উনার রাজনৈতিক এবং ব্যক্তিগত কর্মজীবনে উনার আদর্শ ও সততা সবার কাছে অনুসরনীয় ও স্মৃতিময় হয়ে থাকবে।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আমীর হোসেন, সমীরন দাশ, মকবুল আহমদ, মুক্তিযোদ্দা গোলাম নবী, বিধান দে, মোঃ আলম, শেফায়েত উল্লাহ, স্বরূপ দে, জায়েদ আহমেদ মজুমদার প্রমুখ।

NO COMMENTS

Leave a Reply