Home চট্টগ্রাম পরিবার পরিকল্পনা বিভাগে রাজস্বখাতে অন্তর্ভুক্তকৃতদের পেনশন থেকে ২০% কর্তনকৃত টাকা ফেরৎ দিতে...

পরিবার পরিকল্পনা বিভাগে রাজস্বখাতে অন্তর্ভুক্তকৃতদের পেনশন থেকে ২০% কর্তনকৃত টাকা ফেরৎ দিতে প্রধানমন্ত্রীর আশু হস্তক্ষেপ

0 0

আজ ১৫ অক্টোবর ২০ ইং সকাল ১১ টা ডিসি হিল চট্টগ্রাম প্রাঙ্গনে পরিবার পরিকল্পনা ( অবঃ) সরকারি কর্মচারী কল্যান সমিতির চট্টগ্রাম জেলা দ্বিবার্ষিক সম্মেলন সংগঠনের সভাপতি জনাব ইউসুফ মাষ্টার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। বিগত সময়ে বিভিন্ন উপজেলায় যে সকল সদস্য মৃত্যুবরন করেন তাদের জন্য দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

তাদের মাগফেরাত জন্য দোয়া ও মুনাজাত করা হয়। সংগঠনের সাধারণ সম্পাদক জনাব আলহাজ্ব শেখ আলাউদ্দিন বার্ষিক প্রতিবেদন ও শুভেচ্ছা বক্তব্য রাখেন। সম্মেলনে বিভিন্ন বক্তরা অনতিবিলম্বে পরিবার পরিকল্পনা বিভাগে রাজস্বখাতে অন্তর্ভুক্তকৃতদের পেনশন থেকে ২০% কর্তনকৃত টাকা ফেরৎ দিতে প্রধানমন্ত্রীর আশু হস্তক্ষেপ কামনা করেন। ইতিমধ্যে অনেক উপজেলায় হিসাব রক্ষন কর্মকর্তাগন সম্পুর্ন পেনশন প্রদান করে।

এমতাবস্থায় এধরনের দৈতনীতি অবসরপ্রাপ্ত মনে ক্ষোভের সঞ্চার হচ্ছে ফলে অনেকে আর্থিক সংকটে মানসিক যন্ত্রণায় ভুগছে। এছাড়া মাসিক পেনশন উওোলন করতে গিয়ে সেপ্টেম্বর ২০ ইং ও অক্টোবর২০ ইং পেনশন কম পাচ্ছে ফলে প্রতিদিন পেনশনাররা উপজেলায় ও চট্রগ্রাম বিভাগীয় হিসাব ভবনে ধর্না দিচ্ছে কিন্তুু কতৃপক্ষ সদুওর দিতে পারছে না।

আমারা আশা করবো কতৃপক্ষ আশু সমাধানে পদক্ষেপ নেবেন। সভায় বক্তব্য রাখেন সর্বজনাব কাজী হামিদ হাছান,কাজী আাশরাফুজ্জান মোস্তাফিজুর রহমান, রত্না চৌধুরী, রনধীর বড়ুয়া, নিজামউদ্দিন , মোঃ রফিক নাজিমুদ্দিন, তপনকান্তি দও প্রমুখ

সম্মেলনে কন্ঠ ভোটে জনাব ইউসুফ মাষ্টার সভাপতি ও সাধারণ সম্পাদক জনাব আলহাজ্ব শেখ আলাউদ্দীন পুনরায় নির্বাচিত হন।

NO COMMENTS

Leave a Reply