Home অপরাধ টেকনাফে ছোট ভাই কুপিয়ে হত্যা করেছে বড় বোনকে

টেকনাফে ছোট ভাই কুপিয়ে হত্যা করেছে বড় বোনকে

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার ।

কক্সবাজারের টেকনাফে ছোট ভাই ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে নির্মম ভাবে খুন করেছে আপন বড় বোনকে।
১৩ অক্টোবর (মঙ্গলবার) দুপুর সাড়ে ১২টার দিকে টেকনাফ সদর ইউনিয়ন ১নং ওয়ার্ড হাবির ছড়া এলাকায় এঘটনাটি ঘটেছে ।
এলাকাবাসী সুত্রে জানা যায়, টেকনাফ সদর ইউনিয়ন হাবিরছড়া এলাকার হোসেন আহাম্মদের মেয়ে বিধবা (স্বামী হারা) তিন সন্তানের জননী দিলুয়ারার (৩৭) এর সাথে ছোট ভাই ইদ্রিসের মধ্যে বসতভিটার জায়গা দখল নিয়ে বিরোধ চলে আসছিল। সেই বিরোধের জের ধরে বড় বোনের সাথে ১৩ অক্টোবর দুপুর সাড়ে ১২টার দিকে ইদ্রিসে কথা কাটাকাটির একপর্যায়ে তার বড় বোন দিলুকে ধারালো একটি লম্বা কিরিচ দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে দিলু গুরুতর আহত করে।
তার শোর চিৎকার শুনে প্রতিবেশী ও আত্মীয়-স্বজনরা এগিয়ে এসে গুরুতর আহত দিলুকে উদ্ধার টেকনাফ হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।
সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে মারা যান বিধবা দিলু।
নিহতের ভাই মোহাম্মদ সালাম জানান, ইদ্রিস দীর্ঘ দুই বছর যাবত ইয়াবা মামলায় কারাগারে ছিল। কয়েকদিন আগে জামিনে এসে আমার বোনের জায়গা নিয়ে কথা কাটাকাটি হয়।সে এক পর্যায়ে আমার বোনকে লম্বা কিরিচ দিয়ে কোপায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমার বোনকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আশঙ্কাজনক দেখে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)৮ হাফিজুর রহমান বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে পুলিশের একটি দল নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে।
নিহতের পরিবারের কাছ থেকে অভিযোগ পেলে অভিযুক্ত অপরাধীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
এদিকে, কক্সবাজার সদর মডেল থানা পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

NO COMMENTS

Leave a Reply