Home আইন ও আদালত কক্সবাজার কলাতলি আমারী রিসোর্ট থেকে সাড়ে ৪ হাজার ইয়াবাসহ আটক-১

কক্সবাজার কলাতলি আমারী রিসোর্ট থেকে সাড়ে ৪ হাজার ইয়াবাসহ আটক-১

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার, ১৩ অক্টোবর।

কক্সবাজার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের
একটি টীম শহরের হোটেল মোটেল জোন এলাকার আমারী রিসোর্টের একটি কক্ষে অভিযান চালিয়ে ৪ হাজার ৪০০ পিস ইয়াবাসহ এক ব্যবসায়ীকে আটক করেছে।
১৩ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পরিদর্শক জীবন বড়ুয়ার নেতৃত্বে এ অভিযান চালানো হয়।
জানা গেছে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডলের নির্দেশনায় ও পরিদর্শক জীবন বড়ুয়ার নেতৃত্বে ১৩ অক্টোবর সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭ টায় কক্সবাজার কলাতলি হোটেল মোটেল জোন এলাকার আমারী রিসোর্ট নামীয় আবাসিক হোটেলের ৩য় তলার ২০৯ নং কক্ষে অভিযান চালানো হয়। এসময় ৪ হাজার ৪০০ পিস ইয়াবাসহ রহমত শরীফ (২৮) কে আটক করা হয়। তিনি কক্সবাজারের উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের ৩নং ওয়ার্ড সোনারপাড়ার মো. আলমের ছেলে। এ সময় তার সাথে থাকা হোনুর ৮এ মডেলের একটি এন্ড্রয়েড মোবাইল সেট জব্দ করা হয়।
জিজ্ঞেসাবাদে সে দীর্ঘ দিন ধরে ইয়াবা ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডল জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জীবন বড়ুয়া বাদী হয়ে আটককৃত ব্যক্তিরহমত শরীফকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬(১) সারণীর ১০(ক) ও ২৬(১) ধারায় কক্সবাজার সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। মাদকবিরোধী এই অভিযান চলমান থাকবে বলে জানান এই কর্মকর্তা।

NO COMMENTS

Leave a Reply