Home চট্টগ্রাম কক্সবাজারে পর্যটকবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২, আহত ১৫

কক্সবাজারে পর্যটকবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২, আহত ১৫

0 0

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার, ১১ অক্টোবর।

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ঈদগাঁওতে পর্যটকবাহী বাস দুর্ঘটনায় ২ যাত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। এতে আরও অন্তত ১৫ যাত্রী আহত হয়েছেন।
রোববার (১১ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে কক্সবাজার সদরের ঈদগাঁও বাস স্টেশনের উত্তর পার্শ্বে হাঁসের দিঘি নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সুত্র জানান, নোয়াখালী থেকে কক্সবাজার অভিমুখী পর্যটকবাহী নীলাচল পরিবহণের একটি বাস ঢাকা (নং-মেট্রো-ব-১৪- ২৯৩৭) কক্সবাজার আসছিল। পথিমধ্যে মহাসড়কের ঈদগাঁওস্থ ইসলামাবাদ ওয়াহেদর পাড়া হাসেরদীঘি অংশে পৌঁছা মাত্রই নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি সড়কের পাশে গাছের সাথে সজোরে ধাক্কা দেয়। এতে গাড়ির সামনের অংশ সম্পুর্ণ দুমড়ে মুচড়ে গিয়ে গাড়িটি বৈদ্যুতিক খুঁটিতে আটকে যায়।
ঘটনাস্থলেই চালকসহ ২জন
নিহত ও আহতদের বিস্তারিত পরিচয় জানা যায়নি। তবে তারা সকলেই দূর্ঘটনাকবলিত বাসের যাত্রী এবং নোয়াখালী থেকে কক্সবাজার শহরগামী পর্যটক ছিলেন।
ঈদগাও তদন্ত কেন্দ্রর পুলিশ ও স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নিয়ে যান। আহতদের অনেকের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।
পর্যটক যাত্রী নোয়াখালী চাটখীল সমপাড়া কলেজ শিক্ষার্থী তারেক আজিজ জানান, নিলাচল পরিবহনের চালক ঘুম ঘুম ভাব নিয়ে গাড়ী চালাতে গিয়েই এই দূর্ঘটনাটি ঘটে।
আরেকজন যাত্রী জানান, দূরপাল্লার গাড়ীটি মাঝপথে কোন যাত্রা বিরতি না করার কারনেও চালক রিল্যাক্সের সময় না পওয়ায় দূর্ঘটনাটি ঘটতে পারে।
ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোহাম্মদ আবদুল হালিম সড়ক দূর্ঘটনায় ২জন নিহত ও প্রায় ১৫ জন আহত হয়েছেন বলে জানান।

NO COMMENTS

Leave a Reply