Home অপরাধ প্রধানমন্ত্রী ছবি ও মুজিব কোট পোড়ানোর প্রতিবাদে চট্টগ্রামে মানববন্ধন

প্রধানমন্ত্রী ছবি ও মুজিব কোট পোড়ানোর প্রতিবাদে চট্টগ্রামে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক” শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ” চট্টগ্রাম মহানগরের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি পোড়ানো ও বাঙালির মুক্তির সনদ ছয় দফার মূর্তপ্রতীক মুজিব কোট পোড়ানোর প্রতিবাদে এবং ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবিতে এক বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ চট্টগ্রামের ওয়াসা মোড়ে আজ শুক্রবার অনুষ্ঠিত হয়েছে ।

উক্ত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ চট্টগ্রাম মহানগরের সভাপতি আব্দুল্লাহ আল মামুন নিশাত, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের রুবেল, আরাফাত হোসেন অপু, আবু হুজাইফা, ইকবাল হোসেন রাসেল, ফয়েজ আহমেদ, তারেক, রনি, পাপ্পু, সাজিদ, জুনায়েদ, মোঃ রবিন, নিউটন দত্ত , ফাহিম, প্রমুখ ।

প্রধান অতিথির বক্তব্যে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ চট্টগ্রাম মহানগরের সভাপতি আব্দুল আল মামুন নিশাত বলেন ” বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ও অখন্ডতা রক্ষার অতন্দ্র প্রহরী, বঙ্গবন্ধু তনয়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ও বাঙালির মুক্তির সনদ ছয় দফার মূর্ত প্রতীক মুজিব কোট যারা পুড়িয়েছে তারা বাংলাদেশের স্বাধীনতায় বিশ্বাস করে না । ধর্ষণ বিরোধী আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী শক্তি দেশবিরোধী চক্রান্তে লিপ্ত । এরই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছবি ও মুজিব কোট পোড়ানো হয়েছে ।

আন্দোলনের নামে যে কোন দেশ বিরোধী ষড়যন্ত্র ” শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ” চট্টগ্রাম এর সদস্যরা কঠোরভাবে প্রতিহত করবে । তিনি আরো বলেন, ধর্ষকরা দেশ, সমাজ ও জাতির শত্রু । ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড কার্যকরের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সোনার বাংলা বিনির্মাণে কার্যকর ভূমিকা পালন করবে ।
সংগঠনের বিপুল সংখ্যক সদস্যদের উপস্থিতিতে উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বিভিন্ন প্ল্যাকার্ড বহন করা হয় । এর মধ্যে বেশ কয়েকটি প্ল্যাকার্ড এর ভাষা ছিল চোখে পড়ার মতো এগুলো হলো

” প্রধানমন্ত্রীর ছবি পোড়াস না, আন্দোলনের নামে তামাশা করিস না ”

” জনগণকে ক্ষ্যাপাস না , ধর্ষণ আন্দোলনের নামে ষড়যন্ত্র করিস না ”

ধর্ষণ আন্দোলনের নামে নেত্রীর ছবি পোড়ায় যারা, জামাত -বি এন পির কুলাঙ্গার তারা “

NO COMMENTS

Leave a Reply