Home অপরাধ কক্সবাজার ‘ইকরা বিচ’ হোটেলে নববধুর ঝুলন্ত লাশ : মৃত্যু নিয়ে রহস্য

কক্সবাজার ‘ইকরা বিচ’ হোটেলে নববধুর ঝুলন্ত লাশ : মৃত্যু নিয়ে রহস্য

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার, ৯ অক্টোবর।

কক্সবাজার শহরের হোটেল মোটেল জোন এলাকার আবাসিক হোটেল ইকরা বিচ থেকে নববিবাহিতা এক পর্যটক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধারে করেছে পুলিশ।
বৃহস্পতিবার (৮ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে হোটেল ইকরা বিচের একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।
তবে এটি আত্মহত্যা নয়; হত্যা করেই লাশ ফ্যানের সাথে ঝুলিয়ে রাখার আলামত পেয়েছে পুলিশ। শুক্রবার দুপুরে কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে ওই নববধুর ময়নাতদন্ত শেষ হয়।
ময়নাতদন্ত শেষে লাশটি কক্সবাজার জেলা হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
ইকরা বিচ হোটেল রেজিস্ট্রারে লিপিবদ্ধ অনুযায়ী নববধুর নাম সাথী আক্তার (১৯)। পিতা- খাইরুল ইসলাম পলাশ। জেলা- বরগুনা।
হোটেলে দেয়া তথ্য অনুযায়ী, নিহত সাথী আক্তার ও তার স্বামী অর্ণব শেখসহ ৮ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১০ টায় হোটেলে উঠেন। কিন্তু রাত সাড়ে ১০টায় সাথীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়। ঘটনার পর থেকে স্বামী অর্ণব শেখ পলাতক রয়েছে।
হোটেল কতৃপক্ষ জানায়, কোর্ট ম্যারেজের মাধ্যমে এফিডেভিট সূত্রে গত ১৩ দিন আগে তাদের বিয়ে হয়। রুমে এধরনের একটি কপিও পায় উদ্ধারকারীরা।
পলাতক স্বামী অর্ণব শেখ ফরিদপুর কোতোয়ালি থানার ওলিপুরের বাসিন্দা ফরিদ শেখের ছেলে।
এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিপুল চন্দ দে জানান, খবর পেয়ে হোটেলের একটি কক্ষ থেকে লাশটি ফ্যানের সাথে ওড়না প্যাঁচানো অবস্থায় উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যায়নি।
তিনি বলেন, ঘটনার আসল ক্লো উদঘাটনের চেষ্টা চলছে।
ইকরা বিচ হোটেলের পরিচালক হাসান মুরাদ আনাচ জানান, তারা ঘটনাটি তাৎক্ষণিক পুলিশকে অবগত করেন। পুলিশ এসে মরদেহটি উদ্ধার করেন।
তিনি জানান, নববধুর মরদেহ উদ্ধার থেকে ময়না তদন্ত পর্যন্ত সকল প্রক্রিয়ায় হোটেল কর্তৃপক্ষ সার্বিক সহযোগিতা করেন। ঘটনার কারণ বের করতে তারাও চেষ্টা করছে বলে জানান হাসান মুরাদ।

NO COMMENTS

Leave a Reply