Home ঢাকা শুভ জন্মদিনে লক্ষ লক্ষ যুবলীগ নেতাকর্মীর ভালবাসার সিক্ত হলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা...

শুভ জন্মদিনে লক্ষ লক্ষ যুবলীগ নেতাকর্মীর ভালবাসার সিক্ত হলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা যুববন্ধু শেখ সামসু

0 0

মোঃ রনি শেখ বিশেষ প্রতিনিধি সিটিজি ট্রিবিউন রাজবাড়ী জেলা :আজ ৫ই সেপ্টেমবর শেখ সামসু ভাইয়ের শুভ জন্মদিনে সারা বাংলাদেশ ও প্রবাসী লক্ষ লক্ষ যুবলীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা ও অকৃত্তিম ভালবাসায় সিক্ত হলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা যুববন্ধু শেখ সামসু ।

শেখ সামসু আওয়ামীলীগের দূর্দিনে দুঃসময়ে রাজপথের সাহসী বীরযোদ্ধা হিসেবে নিজের জীবন- যৌবন বাজী রেখে জেল- জুলুম-হুলিয়া মাথায় নিয়ে বিভিন্ন আন্দোলন সংগ্রামে একজন নিবেদিত কর্মী হিসেবে নিজেকে বঙ্গবন্ধুর প্রকৃত আদর্শের ধারক ও বাহক হয়ে দিনরাত সংগঠনের জন্য কাজ করেছেন।

বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও যুবলীগের সাধারন সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল ভাইয়ের সাথে বিরামহীন ভাবে কাজ করে চলেছেন পরিক্ষিত পরিচ্ছন্ন যুব বান্ধব যুব নেতা লক্ষ লক্ষ তৃনমুল ত্যাগী নেতাকর্মীদের ভালবাসার প্রিয় মানুষ শেখ সামসু।

নিঃস্বার্থ ও যুবলীগের জন্য নিবেদিত প্রান শেখ সামসুর জন্য তাই তৃনমূল নেতাকর্মীদের থেকে ইতিমধ্যে দাবী উঠেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে কর্মীবান্ধব যুবনেতা শেখ সামসু কে গুরুত্বপূর্ন পদের দায়িত্ব দিয়ে তাকে সাংগঠনিক ভাবে কাজ করার সুযোগ দেওয়া হোক।
জয়বাংলা জয় বঙ্গবন্ধু জয়তু শেখ হাসিনা।

NO COMMENTS

Leave a Reply