Home চট্টগ্রাম চট্টগ্রাম নগরী ১১ নং ওয়ার্ডে মাদক নির্মূল করতে চান কাউন্সিলর পদপ্রার্থী নুরুল...

চট্টগ্রাম নগরী ১১ নং ওয়ার্ডে মাদক নির্মূল করতে চান কাউন্সিলর পদপ্রার্থী নুরুল ইসলাম।

0 0

আসলে চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থী জনাব নুরুল ইসলাম, তিনি অর্থ ১১ নম্বর ওয়ার্ডে ব্যক্তিগত ভাবে শপথ নিয়েছেন মাদক নির্মূল করবেন এবং এলাকাবাসীর উপহার দিবেন নির্ভেজাল ১১নং ওয়ার্ড,এবং বিগত দিনে সামাজিক উন্নয়নমূলক কাজ করে আসছেন দীর্ঘদিন যাবৎ তার স্বপ্ন আকাঙ্ক্ষা ১১ নং দক্ষিণ কাট্টলি ওয়ার্ড এলাকার তরুণ-যুবকসহ শান্তিময় নাগরিকের আকাঙ্ক্ষা,

অএ ওয়ার্ডের মাদক নির্মূল করা তার প্রথম উদ্দেশ্য, মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে চলমান অভিযানের পাশাপাশি এবার এর মূল্য প্রথম ভিন্ন পরিকল্পনা নিয়ে মাঠে নামছে মাদক নির্মূল যুব সমাজ এবং মূল্যায়ন কমিটি, মাদক সেবন ও মাদক পাচার ঠেকাতে সাথে আইন-শৃঙ্খলা বাহিনীর সহযোগিতা কামনা করছেন।

নুরুল ইসলাম,আরো বলেন, আমার একজনের পক্ষে সম্ভব নয় যদি অএ ১১ নম্বর ওয়ার্ড বাসিন্দা সবাই এগিয়ে আসেন যারা মাদকসেবক করেন তাদেরকে সুস্থ করা আমাদের নৈতিক দায়িত্ব ও কর্তব্যের মধ্যে পড়ে। যারা অএ ওয়ার্ডের মাদক ব্যবসা ব্যবসা করে আসছেন তাদেরকে আগে চিহ্নিত করতে হবে, না হয় পুরো যুবসমাজ নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে আমরা যারা যুবসমাজ নিয়ে কাজ করে আসছে দীর্ঘদিন যাবৎ তাদেরকে তৎপরতা থাকতে হবে। এবং প্রত্যেকটা ফ্যামিলির কর্তব্য তার নিজের সন্তান কোথায় যায় কী করে তার মা-বাবার প্রতি বলিষ্ঠ কর্তব্য।

ইতিমধ্যে শোনা যায় নিজের ব্যক্তিগত নানা উদ্যোগে জনগণের আস্থা ও ভালবাসা সিক্ত হয়েছেন, বিশ্বের উন্নত দেশের জনগণ বিপদে-আপদে পুলিশকে বন্ধু হিসেবে দেখে থাকে। একই ধারাবাহিকতায় বাংলাদেশের পুলিশ যে জনগণের জানমালের সার্বিক নিরাপত্তা নিশ্চিতে করে থাকে সে প্রত্যায় তাই তিনি জনসাধারণের জন্য কাজ করে যাচ্ছেন। তবে পুলিশের এমন কিছু কর্মকর্তা রয়েছেন যারা নিজেদের সুবিধার কথা চিন্তা না করে অসহায় জনগণের পাশে গিয়ে দাঁড়িয়েছেন দেশ ও জনগণের জন্য নিজেকে নিয়োজিত করেছেন।

করোনা মহামারী পরিস্থিতিতে প্রতিনিয়ত জীবনের ঝুঁকি নিয়ে জনসাধারণের জন্য কাজ করে যাচ্ছেন এমন ও উজ্জ্বল নক্ষত্র স্থাপন করেছেন চট্টগ্রাম পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত ওসি জনাব মাইনুর রহমান, অন্যদের সামনে নিজেকে কখনো (ওসি) হিসাবে পরিচয় না দিয়ে জনগণের একজন সেবক হিসাবে পরিচয় দেন তিনি।

এভাবেই অতি সাধারন জনগনের পাশে থাকার চেষ্টা করেন পুলিশের এক কর্মকর্তা এমনকি এমনকি নিজের রুম ছেড়ে বাইরে থানার পাশে বসে সবার সাথে কথা বলেন মাদক নির্মূল এর ব্যাপারে, যদিও করোনা ভাইরাস চলমান রয়েছে জনসাধারণের সাথে সরাসরি দেখা করেন।

NO COMMENTS

Leave a Reply