Home চট্টগ্রাম সচেতনতা সৃষ্টি করে যাত্রীদেরকেও সেবা দিতে হবে- স্বপ্ন চূড়া সংগঠন

সচেতনতা সৃষ্টি করে যাত্রীদেরকেও সেবা দিতে হবে- স্বপ্ন চূড়া সংগঠন

0 0

মাটিরাঙ্গা প্রতিনিধি ঃ৩ রা অক্টোবর রোজ শনিবার বিকাল ৩ ঘটিকায় তাইন্দং, ৪ নং ওয়ার্ড বটতলী নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের হল রুমে মটর যান চালকদের নিয়ে সেমিনারের আয়োজন করে। তাইন্দং ইউনিয়নের ৪নং ওয়ার্ড, বটতলী স্বপ্নচূড়া শান্তি সংঘ। উক্ত সেমিনারে সভাপতিত্ব করেন বটতলী জুনিয়র স্কুলের প্রধান শিক্ষক মো:কামাল হোসেন।সেমিনার উপস্থাপনায় ছিলেন আতিক হাসান বাবু।

সেমিনার সফলের জন্য বিশেষ দায়িত্বে ছিলেন বটতলী স্বপ্ন চূড়া শান্তি সংঘ সদস্যবৃন্দু আব্দুল কাদের, রফিক বিন সেলিম, ফজর আলী, ইব্রাহিম খলিল, মনির হোসেন, ও জয়নাল আবেদিন।পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভা শুরু হওয়ার পর স্বাগত বক্তব্য রাখে কমিটির সদস্য সচিব মো: মনজুরুল ইসলাম।

তিনি তার বক্তব্যে বলেন সময়ের চেয়ে জীবনের মূল্য অনেক বেশি। তাই পাহাড়ি বাঁক সম্বলিত রাস্তাগুলোতে বেপরোয়া ভাবে গাড়ি চালানো বন্ধ করলে আমরা দৈনন্দিন অনেক বড় দূর্ঘটনা থেকে রক্ষা পেতে পারি।যেহেতু পাহাড়ি এলাকার বেশিরভাগ রাস্তাই অউন্নত তাই সকল চালকদের দক্ষতা ও সচেতনতার সঙ্গে মটর গাড়ি/যান চালাতে হবে।

তাছাড়া সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন
তাইন্দং উচ্চ বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক) মোঃ রেজাউল করিম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
খাগড়াছড়ি মেডিকেল সেন্টারের প্রশাসনিক কর্মকর্তা আব্দুল মান্নান, আমির হোসেন টেইলার্স ,মনজিল মিয়া সাবেক সর্দার, ইদন মিয়া সর্দার, ৪ নং ওয়ার্ড মেম্বার জাহাঙ্গীর আলম, মৌলভী মো: সিরাজুল ইসলাম সহ আরো অনেকে।

বটতলী স্বপ্ন চূড়া সংঘ সামাজিক সংগঠনটি প্রতিষ্ঠার অল্প দিনেই জনসচেতনতা ও উন্নয়ন মূলক নানা মূখী কর্মসূচী হাতে নিচ্ছে। আজকের সেমিনারও তার একটি অংশ। আজকের সেমিনারে বটতলী স্বপ্ন চূড়া শান্তি সংঘ সকল মটর যান চালকদের মাঝে টি শার্ট উপহার দেন।

NO COMMENTS

Leave a Reply