বোয়ালখালীতে ২ কোটি টাকা মূল্যে খাস জমি উদ্ধার করে উপজেলা প্রশাসন

    0 0

    সৈয়দ মোঃ নজরুল ইসলাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রতিনিধিঃ

    বোয়ালখালী উপজেলার ফুলতল বাজার এলাকায় প্রায় ২(দুই) কোটি টাকা মূল্যের খাস জমি উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। আজ দুপুর ১২:০০ টা থেকে উপজেলার ফুলতল বাজার এলাকার বাসস্ট্যান্ড সংলগ্ন দশ শতক জমি উপজেলা নির্বাহী অফিসার জনাব আছিয়া খাতুন এর নির্দেশনায় সহকারী কমিশনার ভূমি জনাব মোঃ মোজাম্মেল হক চৌধুরী উচ্ছেদ কার্য পরিচালনা করে সরকারের দখলে আনেন।

    জানা যায় উপজেলার পশ্চিম গোমদন্ডী মৌজার বি এস ১ নং খাস খতিয়ানভুক্ত দাগ নং ৯৪৩৮ দাগের ১০(দশ) শতক জমি দীর্ঘদিন যাবত বেদখল হয়ে ছিল। স্থানীয় বিভিন্ন ব্যক্তি দোকান করে ভাড়া তুলত। ফলে ফুলতল বাজার এলাকায় তীব্র জানযট সৃষ্টি হত তেমনি সরকারের মূল্যবান জমি বেহাত হয়ে ছিল। আজ উপজেলা প্রশাসন উচ্ছেদ শেষে কাটাতার এর বেড়া দিয়ে দখল সুসংহত করায় জনমনে প্রশান্তি এসেছে।

    উচ্ছেদ কাজে সার্বিক সহযোগীতা করেন পৌরসভার কাউন্সিলর সুনীল চন্দ্র ঘোষ সহ পৌরসভার টিম, বোয়ালখালী থানা পুলিশ, উপজেলা ভূমি অফিস, বোয়ালখালী এর কর্মকর্তাবৃন্দ।

    এই বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার জনাব আছিয়া খাতুন বলেন ফুলতল চৌরাস্তায় সরকারের মূল্যবান জমি উদ্ধার করা হয়েছে, উচ্ছেদ চলমান থাকবে।

    সহকারী কমিশনার ভূমি মোঃ মোজাম্মেল হক চৌধুরী উচ্ছেদ কাজে সকলের সার্বিক সহযোগিতার জন্য ধন্যবাদ দেন এবং সরকারি খাস জমি উদ্ধার তৎপরতা অব্যাহত থাকবে জানান।

    NO COMMENTS

    Leave a Reply