Home চট্টগ্রাম ফটিকছড়িতে কলম সাহিত্য সংসদ-লন্ডন এর দশম প্রতিষ্টাবার্ষিকী উদযাপিত।

ফটিকছড়িতে কলম সাহিত্য সংসদ-লন্ডন এর দশম প্রতিষ্টাবার্ষিকী উদযাপিত।

0 0

” অক্ষরে অমরতা ” শ্লোগানের পতাকাবাহী আন্তর্জাতিক সাহিত্য ও সমাজ কল্যাণমূলক সংগঠন ‘কলম সাহিত্য সংসদ লন্ডন’ এর দশম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কাঙালি ভোজ ও এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

কাতার শাখার কলম সাহিত্য সংসদ লন্ডন এর সভাপতি মীর ইরফান সাঈদের সার্বিক তত্ত্বাবধানে ফটিকছড়ি পৌরসভার বাইতুশসরাফ মাদ্রাসা কমপ্লেক্স প্রাঙ্গণে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দুই দুনিয়ার সংগঠন ‘সারাহ-হাবিব ট্রাস্ট লণ্ডন’-এর অঙ্গসংস্থা,আন্তর্জাতিক সাহিত্য ও সমাজ কল্যাণমূলক সংগঠন, ‘কলম সাহিত্য সংসদ লণ্ডন’-কর্মসূচির অংশ হিসেবে প্রথমেই কোরআন তেলোয়াত ও সংক্ষিপ্ত বক্তব্য প্রদান এবং কেক কাটা হয়।

সভায় প্রতিষ্ঠাতা সভাপতি ও পরিচালক অধ্যাপক নজরুল ইসলাম হাবিবীর জন্য দোয়া করা হয়। দশম প্রতিষ্ঠাবার্ষিকীর সভাপতি মীর ইরফান সাঈদ তার সংক্ষিপ্ত বক্তৃতায় বলেন এই সংগঠন মানুষের জন্য, গরিবের জন্য, এতিমের জন্য কাজ করে।

এটি সেচ্চাসেবা মূলক সংগঠন,এই সংগঠন ফ্রি বই পুস্তক বিতরণ করে, মসজিদ, মাদ্রাসা নির্মাণ করে মানবতার সেবা নিয়োজিত।পরিশেষে এতিম দুস্থ, কোরআনে হাফেজ ও গরীবদের দুপুরবেলা কাঙালি ভোজের পর মাওলানা খোরশেদ আলম মুনাজাত করে দেশ এবং দেশের বাইরে সকলের জন্য দোয়া করেন।

এতে উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগ সভাপতি জামাল উদ্দিন গোলাম মওলা চৌ, হাকিম শিকদার ,রাশেদুল হাছান রাজু,রাব্বি,শামসু, মৌওলান বেলাল প্রমুখ ।

NO COMMENTS

Leave a Reply