Home রাজশাহী রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

0 0

লিয়াকত, রাজশাহী ব্যুরোঃ প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক মাদক নির্মূলের জন্য বাংলাদেশের আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কর্তৃক ‘মাদকের বিরুদ্ধে যুদ্ধ’ সর্বাত্বক কর্মসূচী ঘোষণা করা হয়েছে। মাদকের সাথে যুক্তদের শিকড় উপরে ফেলার অভিপ্রায় থেকে সরকারের আইন শৃঙ্খলা রক্ষার সাথে যুক্ত বাংলাদেশ পুলিশের প্রতিটি ইউনিট নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।
মাদকের সাথে প্রত্যক্ষভাবে যুক্ত গডফাদার, চোরাচালানকারী, মাদকাসক্তদের ধরার জন্য বিভিন্ন জায়গায় তল্লাশি, পাহারা বৃদ্ধি, চেকিং, গ্রেফতারসহ বিভিন্নজনকে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর সমন্বিত কর্মসূচী চলছে। পাশাপাশি এই সকল কর্মকাণ্ডে সফল পুলিশ অফিসারদের কৃতিত্ব সরুপ বিভিন্ন সম্মাননা পুরস্কার প্রদান করা হচ্ছে।

এর’ই ধারাবাহিকতায় রাজশাহীতে মেট্রোপলিটন (আরএমপি) পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১ টার সময় আরএমপি সদর দপ্তরের কনফারেন্স রুমে ২০২০ সালের আগষ্ট মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন আরএমপির পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক। পবিত্র কোরআন তেলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়।আরএমপির পুলিশ কমিশনার সভার শুরুতেই পারফরম্যান্স এর উপর ভিত্তি করে শ্রেষ্ঠ অফিসারদের নিকট ক্রেস্ট ও সম্মাননা স্মারক প্রদান করেন।

দেশ ও জাতির কল্যানার্থে অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ কমিশনার চলমান মাদক বিরোধী অভিযান আরো বেশি জোরদার এবং জনমুখি পুলিশিং কার্যক্রম বেগবান করাসহ বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করে সবার উদ্দেশ্য বক্তব্য প্রদান করেন।

উক্ত অপরাধ পর্যালোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) সালমা বেগম, পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ রশীদুল হাসান পিপিএমসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ। এ ছাড়াও মহানগরীর বিভিন্ন থানার অফিসার ইনচার্জবৃন্দরাও উপস্থিত ছিলেন।

NO COMMENTS

Leave a Reply