Home চট্টগ্রাম জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিবস উপলক্ষে পাঁচলাইশ,বায়েজিদ,বাকলিয়া,চাঁন্দগাও থানা ছাত্রলীগের উদ্দ্যেগে আলোচনা সভা...

জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিবস উপলক্ষে পাঁচলাইশ,বায়েজিদ,বাকলিয়া,চাঁন্দগাও থানা ছাত্রলীগের উদ্দ্যেগে আলোচনা সভা ও দোয়া মাহফিল।

আয়াজ আহমাদ : মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিবস উপলক্ষে, নগরীর হামজারবাগে পাঁচলাইশ,বায়েজিদ,বাকলিয়া,চান্দগাও থানা ছাত্রলীগ নেতাকর্মীর উপস্থিতে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের বেসরকারি বিষয়ক উপ-সম্পাদক শেখ শরফুদ্দিন সৌরভের সভাপতিত্বে ও সরকারি সিটি কলেজ ছাত্রলীগ নেতা মুহাইমিনুল ইসলাম রাহীমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক মোঃ তালেব আলী,এতে মুনাজাত পরিচালনা করেন মাওলানা শহিদুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে নগর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ তালেব আলী তরুণ প্রজন্মের ছাত্রলীগ নেতাদের উদ্দেশ্যে জ্ঞানগর্ভ গুরুত্বপূর্ণ উপদেশ প্রদান করেন।এসময় তিনি মৌলবাদী অপশক্তি ও স্বাধীনতা বিরোধী জঙ্গি জামাত জোটের দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে ছাত্রলীগ নেতাকর্মী সতর্ক ও সোচ্চার থাকতে বলেন।

এসময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তা র পরিবার এবং দেশ ও জাতির সুস্হাস্থ্য দীর্ঘায়ু কামনা করে মুনাজাত ও সভা সমাপ্ত হয়। এতে উপস্থিত ছিলেন,পাঁলাইশ থানা ছাত্রলীগ নেতা দূর্জয় আচ্যার্য, সোহরাব হোসাইন,নাঈম বিন কাসেম,আরাফাত ইসলাম জয়,সাগর বড়ুয়া,সাজ্জাদ হোসেন, শাহিন আলম,সুভন,মিনহাজ উদ্দিন,তানভীর।

বায়েজিদ থানা ছাত্রলীগ নেতা নাফিজ লতিফ মাহির,আনোয়ার হোসেন,শাহ নেওয়াজ জিশান,আরিফ,বদরুল হুদা সাকিব, সাজ্জাদ,নাঈম, নুরুল আবসার সবুজ,রাকিব। চান্দগাও থানা ছাত্রলীগ নেতা নুরুল ইসলাম সাইমন, মিশকাত,ইমন,ইরফান।

বাকলিয়া থানা ছাত্রলীগ নেতা ওমর ফারুক, রাকিবুল ইসলাম, মাহিন।৭নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা শাহাদাত হোসেন, ফাহিম আল ফারাবি, জুবায়ের,মাহি,জিবরান,আরফাত সহ প্রমুখ।

NO COMMENTS

Leave a Reply