Home চট্টগ্রাম প্রধানমন্ত্রীর জন্মদিনে চসিকের মিলাদ ও দোয়া মাহফিল

প্রধানমন্ত্রীর জন্মদিনে চসিকের মিলাদ ও দোয়া মাহফিল

0 0

সিটিজি ট্রিবিউন আলাউদ্দীনঃ   

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা পৃথিবীর অবাক বিস্ময় এবং সৃজনশীল ধরিত্রী জননী।

মৃত্যু ভয়কে বার বার জয় করে পিতার মতই হিমালয়সম উচ্চতায় আসীন হয়েছেন। তিনি উন্নয়নের বাতিঘর এবং নব নব সৃষ্টির কারিগর। তাঁর জন্মই বাঙালির আজন্মের পূন্য। আজ বিকেলে টাইগারপাসস্থ চসিক সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিনে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল পূর্ব শুভেচ্ছা বক্তব্যে তিনি একথাগুলো বলেন। তিনি আরো বলেন, রাজনৈতিক পরিবেশে বেড়ে উঠে ছাত্র নেত্রীত্বে সক্রিয় থাকলেও তিনি কখনো ভাবেননি দল ও জাতির কান্ডারী হবেন। কিন্তু পরিস্থিতি তাঁকে বাধ্য করেছে পিতৃ হত্যার বিচার এবং পিতার অসম্পূর্ণ স্বপ্ন পূরণের জন্য। তাই তিনি সফলই শুধু হননি, জীবদ্দশায় শ্রেষ্ঠ রাষ্ট্রনায়কের স্বীকৃতির মুকুট মাথায় নিয়ে কিংবদন্তীতে পরিণত হয়েছেন। তাঁর প্রতি অশেষ দোয়া বর্ষিত হোক, কেননা পৃথিবীর সকল দুঃখী মানুষ তাঁর পানে চেয়ে আছে।

এ সময় চট্টগ্রাম সিটি করপোরেশন প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মোজাম্মেল হক, সচিব আবু শাহেদ চৌধুরী, প্রধান রাজস্ব কর্মকর্তা মুফিদুল আলম, প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়া, প্রশাসকের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, প্রধান পরিকল্পনাবিদ এ.কে.এম রেজাউল করিম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, উপসচিব আশেক রসুল চৌধুরী টিপু, এস্টেট অফিসার মো কামরুল ইসলাম চৌধুরী,তত্ত্বাবধায়ক প্রকৌশলী ঝুলুন কুমার দাশ, সহকারী সচিব নজরুল ইসলাম,সিবিএ সভাপতি ফরিদ আহমদ সহ চসিকের বিভিন্ন উর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী।

NO COMMENTS

Leave a Reply